প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

খুলনাকে হারিয়ে রাজশাহীর প্রথম জয়

কারেন্ট নিউজ বিডি   ৯ জানুয়ারি ২০১৯, ৯:১০:৩৬

বিপিএলের চলতি ষষ্ঠ আসরে নিজেদের প্রথম খেলায় ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৮৩ রানে হেরে গিয়েছিল রাজশাহী কিংস। আজ বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে ৭ উইকেটে হারিয়ে জয়ে ফিরল মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী কিংস।

দলের জয়ে ব্যাট হাতে ৪৫ বলে ৫১ রান করেন অলরাউন্ডার মিরাজ। এছাড়া ৪৩ বলে ৪৪ রান করেন মুমিনুল হক সৌরভ। এর আগে দুর্দান্ত বোলিং করেন রাজশাহীর লংকান পেসার ইসিরু উদানা। তার গতির মুখে পড়ে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১১৭ রানেই গুটিয়ে যায় খুলনা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ নিয়ে নিজেদের তিন ম্যাচের তিনটিতেই হেরে গেল মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন খুলনা টাইটানস। এর আগে নিজেদের প্রথম দুই খেলায় রংপুর রাইডার্সের বিপক্ষে ৮ এবং ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ১০৫ রানে হেরে যায় খুলনা। মিরপুরে টস জিতে আগে ব্যাট করতে নেমে শুরু মন্দ হয়নি খুলনা। শুরুতে পল স্টার্লিং এবং জুনায়েদ সিদ্দিকী বেশ ভালোই খেলছিলেন। কিন্তু দলীয় ৪০ রানে এবং ব্যক্তিগত ১৬ রানে মোস্তাফিজের বলে মুমিনুলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান স্টার্লিং।

পরের ওভারেই তার পথ ধরেন অপর ওপেনার জুনায়েদ সিদ্দিকী। তিনি করেন ১৮ বলে ২৩ রান। জহুরুল হক করেন মাত্র ১ রান।  ৬ বল মোকাবেলা করে আরাফাত সানির শিকার হন তিনি। এরপর অধিনায়ক মাহমুদুল্লাহ ক্রিজে স্থায়ী হওয়ার চেষ্টা করে যান। ১৮ বল খেলে মাত্র ১১ রানে তিনি ফেরেন সাজঘরে।

এরপর ডেভিড মালান দলকে শতক পার করতে সাহায্য করেন। তবে তিনিও বেশিক্ষণ টিকতে পারেননি। ১৮ বলে ২২ রান করে তিনি ফেরেন সৌম্য সরকারের বলে। আরিফুল হক, ডেভিড ওয়াইসিরাও জলে উঠতে ব্যর্থ হন। বল হাতে চার ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট তুলে নেন মোস্তাফিজুর রহমান। এছাড়া ইসুরু উদানা নিজের চার ওভারে মাত্র ১৫ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:
খুলনা টাইটান্স: ১১৭/৯ (২০) স্টার্লিং ১৬, জুনায়েদ ২৩, জহুরুল ১, মাহমুদুল্লাহ ১১, মালান ২২, আরিফুল ১২, ওয়াইসি ১৪, শরিফুল ১, তাইজুল ৮*, শুভাষিস ০ ; কয়েস আহমেদ ২৪/১, মোস্তাফিজ ১৮/২, সৌম্য ৬/১, সানি ১৯/১, উদানা ১৫/৩।

রাজাশাহী কিংস: ১১৮/৩ (১৮.৫) হাফিজ ৬, মুমিনুল ৪৪, মিরাজ ৫১, সৌম্য ১১*, ইভান্স ১*; তাইজুল ২২/১, জহির ১১/১, স্টার্লিং ৯/১।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: