প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ওয়ানডে দলে ফিরলেন আমির

কারেন্ট নিউজ বিডি   ১০ জানুয়ারি ২০১৯, ১১:৩০:৫৭

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে পাকিস্তান দলে ফিরেছেন ফাস্ট বোলার মোহাম্মদ আমির। ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ানও। আর পাকিস্তান দলে চমক সিম অলরাউন্ডার হুসাইন তালাত ও ব্যাটসম্যান শান মাসুদ।

সংযুক্ত আরব আমিরাতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে থাকা আসিফ আলি আর জুনায়েদ খান জায়গা হারিয়েছেন। আর হাঁটুর চোটে বাদ পড়েছেন হারিস সোহেল।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

২০১৭ সালের জুনে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের পর থেকে আমির মাত্র ১০টি ওয়ানডে খেলেছেন। ১০০.৬৬ গড়ে নিয়েছেন ৩ উইকেট। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই টেস্টের সিরিজে দারুণভাবে ফর্ম ফিরে পেয়েছেন বাঁহাতি এ পেসার। ২৩.৮৭ গড়ে নিয়েছেন ৮ উইকেট।

প্রধান নির্বাচক ইনজামাম উল হক জানিয়েছেন, এমন পারফরম্যান্সের কারণেই ওয়ানডেতে নিজের জায়গা ফিরে পেয়েছেন আমির। ইনজামাম বলেন, ‘টেস্ট সিরিজে আমিরের দুর্দান্ত পারফরম্যান্স শুধু তাকে অটোমেটিক চয়েজই বানায়নি, আব্বাসকে বিশ্রাম দেয়ার জন্য আমাদের সিদ্ধান্ত নিতেও সহজ হয়েছে।’

এদিকে আসিফ আলি বাদ পড়লেও প্রথমবারের মতো ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন তালাত। পাকিস্তানের ইমার্জিং দল এবং ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে দারুণ খেলে নজরে এসেছেন এ অলরাউন্ডার। আর এতদিন টেস্টের জন্য বিবেচ্য হলেও শান মাসুদ এবার ওয়ানডেতে ঢুকে পড়েছেন।

পাকিস্তান দল
সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, ফাহিম আশরাফ, ফাখর জামান, হাসান আলি, হুসাইন তালাত, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, শোয়েব মালিক, উসমান খান।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: