প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

‘আই এনজয় দ্য চ্যালেঞ্জ’

১০ জানুয়ারি ২০১৯, ৩:১০:৪৯

ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এদেশে মেট্রোরেল হবে কেউ কি ভেবেছিলেন? সেটা হচ্ছে তো। কর্নফূলী টানেলে ফান্ডিং নেই, ভেবেছিলেন এটা বন্ধ হয়ে যাচ্ছে কিন্তু বন্ধতো হয়নি। কাজ চলছে। অলরেডি চট্রগ্রামে বোডিং মেশিনও চলে এসেছে। কাজেই হবে। হবে না এমন নয়। ফলে আই লাভ দ্য ইমপসিবল, আই এনজয় দ্য চ্যালেঞ্জ।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমার চ্যালেঞ্জ হবে চলমান কাজগুলো সমাপ্ত করার পাশাপাশি আরও দুটি গুরুত্বপূর্ণ রোড প্রজেক্ট আছে। একটা হলো ঢাকা সিলেট আরেকটা হচ্ছে চট্র্গ্রাম থেকে কক্সবাজার ফোর লেনের কাজ শুরু হবে। এই দুটি খুবই ইমপরটেন্ট ফোর লেনের কাজ। এটা এই বছরের জুনের আগে বিশেষ করে ঢাকা সিলেট চার লেনের কাজ শুরু হবে। আর চট্রগ্রাম থেকে কক্সবাজারেরটা একটু সময় লাগবে।

তিনি বলেন, পরিবহনে বিশৃঙ্খলা জিইয়ে রেখে মহাসড়ক আট লাইনের করেও কোনো সুফল পাওয়া যাবে না। পরিবহন সেক্টরের শৃঙ্খলা ফিরিয়ে আনা হবে। বিড়াল প্রথম রাতেই মারতে হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কিভাবে শৃঙ্খলা ফিরিয়ে আনবো সেটাতো আমার নিজস্ব কিছু কৌশল আছে। আর এগুলো জেনারেল কিছু বিষয় আছে যা সবার জানা। ছোট ছোট যানগুলো হাইওেয়েতে চলছে, লাইসেন্সবিহীন ছোট ছোট গাড়ী চলছে এসব বেশি বিশৃঙ্খল।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: