প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

তারেক রহমানের কোনো ফেসবুক নেই : রিজভী

কারেন্ট নিউজ বিডি   ৭ মার্চ ২০১৮, ২:০৫:৪৮

ঢাকা০৭ মার্চকারেন্ট নিউজ বিডিবিএনপির ভারপ্রাপ্ত তারেক রহমানের কোনো ফেসবুক অ্যাকাউন্টই নেই জানিয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তারেকের ফেসবুক অ্যাকাউন্টের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছে তা উদ্ভট। এটা গভীর সন্দেহের সৃষ্টি করে। আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, কলকাতার টাইমস অব ইন্ডিয়া অনলাইনে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার অনুবাদ করলে দাঁড়ায়-‘বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া যিনি এখন কারাবন্দী তাঁর পুত্র তারেক রহমান, বর্তমানে বিএনপির নেতৃত্ব দিচ্ছেন, লন্ডনে তাঁর একটি ফেসবুকে পোস্ট দিয়ে ভারতের পররাষ্ট্রনীতির সমালোচনা করে বলেছেন-দক্ষিণ এশিয়ায় বড়ভাই হিসেবে ভারতের ভূমিকা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।’ কলকাতার উল্লিখিত অনলাইন পত্রিকাটি অসত্য, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রিজভী আরও বলেন, দলের পক্ষ থেকে বারবার সংবাদ সম্মেলনে বলা হয়েছে-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। তিনি কোনো ফেসবুক অ্যাডমিনিস্টার করেন না। সুতরাং অজ্ঞাত ফেসবুকে এ ধরনের ভুয়া পোস্টের উদ্ধৃতি দিয়ে বাংলাদেশের বাইরের দেশের একটি অনলাইনে সেটি প্রকাশ করা কোনো শিষ্টাচার এবং সাংবাদিকতার নর্মসের মধ্যে পড়ে না।

বিএনপির জ্যেষ্ঠ এই নেতা বলেন, এর আগেও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নামে একটি মনগড়া বক্তব্য ভারতের লুক ইস্ট অনলাইন পত্রিকায় প্রকাশ করা হয়েছিল। সেটিও ছিল আগাগোড়া ভিত্তিহীন ও সত্যের অপলাপ মাত্র। সে বিষয়ে আমরা তাৎক্ষণিক তীব্র প্রতিবাদ করেছি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: