সোমবার ২৫ মার্চ, ২০১৯

ইইউ’কে জানিয়েছি ভোট ২৯ ডিসেম্বর হয়ে গেছে: শামা ওবায়েদ

১০ জানুয়ারি, ২০১৯ ১১:৪০:০৩

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, নির্বাচন নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে যেসব এসেছে, জাতীয়ভাবে প্রকাশিত হয়েছে এবং বিদেশি পর্যবেক্ষরা বিভিন্ন কেন্দ্র ঘুরে যে চিত্র দেখেছেন ওইসব বিষয় আমরা ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) প্রতিনিধি দলের কাছে তুলে ধরেছি। আমরা তাদের যেটা বললাম, ৩০ তারিখে নির্বাচন হয়নি।

তিনি বলেন, আমি ফরিদপুরে নির্বাচন করেছি, আমাদের এলাকায় ২৯ তারিখে নির্বাচন হয়ে যায় এবং পুলিশ র্যাব, বিজিবি দিয়ে নির্বাচন হয়ে যায়। নির্বাচনের দিন সব এজেন্টকে বের করে দেয়া হয় এবং মূলত ৩০ তারিখের নির্বাচনটা ২৯ তারিখে সরকার করেছে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ইউরোপীয় ইউনিয়নের দুই সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির নারী প্রার্থীদের বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শামা ওবায়েদ বলেন, তারা নির্বাচন প্রক্রিয়া নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন। তারা যেহেতু ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিত্ব করছেন। তারা তো ওভাবে কথা বলতে পারেন না। কিন্তু তারা অবশ্যই উদ্বিগ্ন।

বিএনপি নেত্রী বলেন, তারা তথ্য সংগ্রহ করছেন, এগুলো নিয়ে রিপোর্ট করবেন। তারপর তারা কোনো বিবৃতি দেবেন।

বৈঠকে ইইউ প্রতিনিধিদের মধ্যে ছিলেন ড্যাভিড নয়েল এবং ইরিনি মারিয়া। বিএনপির প্রার্থীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রুমানা মাহমুদ ও জেবা আমিন খান।

সম্পাদক ও প্রকাশক : মোঃ হাদিউজ্জামান জহির আইটি প্রধান : রাইতুল ইসলাম
মফস্বল সম্পাদক : রনি হাসান
সম্পাদকীয়, বার্তা ও বানিজ্যিক কার্যালয় : ৫০৩ (নীচতলা), ওয়্যারলেস রেলগেট, মগবাজার, রমনা, ঢাকা- ১২১৭।
মোবাইল : +8801911140321
ইমেইল : cnbd2018@gmail.com

Developed by RL IT BD