প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

মেধা দিয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে তরুণদের: সেনাপ্রধান

কারেন্ট নিউজ বিডি   ১১ জানুয়ারি ২০১৯, ১১:৩০:৫৪

ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের তিনদিন ব্যাপী ১ম পুনর্মিলনীর উদ্বোধনী অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পূনর্মিলনীর উদ্বোধন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।

সকালে সেনা প্রধান ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে এসে পৌঁছলে তাঁকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপটেন মুমিন খান মজলিস। এরপর প্রধান অতিথি পুনর্মিলনী উদ্বোধন করেন ও প্যারেডে সালাম গ্রহণ করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সেনাবাহিনী প্রধান প্যারেডে অংশগ্রহনকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন এবং তাদের সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এসময় জেনারেল আজিজ আহমেদ বলেন, নম্বর কিংবা গ্রেড নয়, নিজের মেধা দিয়ে দেশের উন্নয়নে তরুণ প্রজন্মকে ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে বর্তমান ও প্রাক্তন ক্যাডেটবৃন্দের অংশগ্রহনে ‘নারী জাগরন’ এর উপর একটি প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে সেনাপ্রধান ও প্রাক্তন ক্যাডেটবৃন্দ পূনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে বৃক্ষরোপন করেন। এসময় তিনি ফেনী গার্লস ক্যাডেট কলেজ অডিটরিয়াম সংস্করণ কাজ, সুইমিং পুল ও হেলথ সেন্টার নির্মাণ, প্যারেড গ্রাউন্ড নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। তিনি নিজস্ব তহবিল থেকে এসব কাজের জন্য ৫০ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।

অনুষ্ঠানে সেনা প্রধানের সহধর্মীনীসহ সেনাবাহিনীর উদ্ধতন সামরিক কমকর্তা, ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পি.কে.এম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আখতারুন নেসা শিউলী, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রাক্তন অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অনুষদ সদস্যবৃন্দ, বেসামরিক কমকর্তা সহ প্রায় ৩ শত প্রাক্তন ক্যাডেট ও কলেজের বতমান ছাত্রী ক্যাডেটরা, কুমিল্লা ক্যাডেট কলেজ, চট্টগ্রামের ফৌজদার হাট ক্যাডেট কলেজের বতমান ছাত্ররা উপস্থিত ছিলেন। মধ্যহ্নভোজের পর সেনাপ্রধান হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে ফেনী ত্যাগ করেন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: