প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

For Advertisement

750px X 80px Call : +8801911140321

যে কারণে অভিনয় ছেড়ে

রজনীকান্ত পুরোপুরি রাজনীতিতে নামলেন

কারেন্ট নিউজ বিডি   ৭ মার্চ ২০১৮, ২:২০:০৩

ঢাকা০৭ মার্চকারেন্ট নিউজ বিডিপ্রয়াত অভিনেত্রী ও রাজনীতিক জয়ললিতার শূন্যস্থান পূরণ করতেই সিনেমার জগৎ ছেড়ে রাজনীতিতে এসেছেন ভারতের কিংবদন্তী অভিনেতা রজনীকান্ত। সেটা আরও একবার মনে করিয়ে দিলেন তামিল সুপারস্টার। আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে আসার পর সোমবারই ছিল তার প্রথম প্রকাশ্য জনসভা। সেখানেই তিনি তার রাজনীতিতে আসার গোমর ফাঁস করেন।

চেন্নাই বিশ্ববিদ্যালয়ে এদিন রাজ্যের প্রাক্তণ মুখ্যমন্ত্রী এমজি রামাচন্দ্রনের মূর্তি স্থাপন করে রজনীকান্ত বলেন, ‘জনপ্রিয় নেত্রী জয়ললিতার অকস্মাৎ মৃত্যু এবং ডিএমকে নেতা করুণানিধির অসুস্থতার কারণে তামিলনাড়ুর রাজনীতিতে একটা শূন্যস্থান তৈরি হয়েছে। আমি সেই শূন্যস্থানই পূরণ করার চেষ্টা করছি। সৃষ্টিকর্তা আমার পাশে আছেন।’

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

গত ৩১ ডিসেম্বর, রবিবার চেন্নাইয়ের রাঘবেন্দ্র মণ্ডপে ভক্তদের সঙ্গে সাক্ষাতপর্বের ষষ্ঠ দিনে রাজনীতিতে আসার ঘোষণা দেন কিংবদন্তী অভিনেতা রজনীকান্ত। সে সময় তিনি অভিযোগের সুরে বলেছিলেন, ‘দেশের গণতন্ত্র আজ বিপর্যস্ত। ভারতের অন্যান্য রাজ্যের মানুষ তামিলনাড়ু নিয়ে মজা করছে। সময় পরিবর্তনের এটাই সঠিক সময়। গণতন্ত্রের নামে রাজনীতিবিদরা সাধারণ মানুষের সম্পত্তি গ্রাস করছে।’

রজনীকান্তের রাজনীতিতে আসা নিয়ে গত কয়েকমাস ধরেই নানা জল্পনা কল্পনা চলছিল। চলছিল নানা আলোচনাও। তিনি কোন দলে যোগ দিতে চলেছেন বা নিজেই কোনো নতুন দল গঠন করে ভোটের ময়দানে নামছেন কিনা- এমন নানা প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল সবার মনে।

শেষমেষ তিনি নতুন দল গঠন করেই রাজনীতিতে নামলেন। যদিও দলের নাম এখনও ঘোষণা করেননি। শুধু জানান, ২০২১ সালে ভারতের বিধানসভা নির্বাচনে অংশ নেবে তার দল। আরও জানান, তামলিনাড়ুর ২৩৪টি আসনেই প্রার্থী দেবেন তারা।

তামিল সুপারস্টারের রাজনীতিতে যোগদানের ঘোষণায় সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। তার চিরকালীন প্রতিপক্ষ অভিনেতা কামাল হাসানও তাকে স্বাগত জানান। শুভেচ্ছা জানান বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনও।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: