প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ঐক্যফ্রন্টের কিছু নেতার চিকিৎসা প্রয়োজন: তথ্যমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ১২ জানুয়ারি ২০১৯, ১:৪০:২২

জাতীয় ঐক্যফ্রন্টের কিছু নেতার চিকিৎসা প্রয়োজন বলে মন্তব্য করেছেন সদ্য দায়িত্ব নেওয়া তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচনের ব্যর্থতা ঢাকার জন্য হায়ারে খেলতে যাওয়া কামাল হোসেন সংলাপের কথা বলেছেন। নিজেদের ব্যর্থতা ঢাকতে সংলাপের কথা বলে। যারা অকশনে নমিনেশন বিক্রি করে তারা কীভাবে নির্বাচনে জয়লাভ করবে? নির্বাচনের ১০ দিন আগে হাত গুটিয়ে ঘরে বসে থেকে জয়লাভ করা যায়?

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বপ্নপূরণে এগিয়ে চলেছে। তার হাত ধরে বাংলাদেশ আজ অতিদরিদ্র থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত। এটি শেখ হাসিনার জাদুতে হয়েছে। একটি পক্ষ বাংলাদেশের উন্নয়ন দেখে না, এর প্রশংসাও করতে জানে না। তারা বাংলাদেশের গণতন্ত্র নস্যাৎ করতে চায়।

তথ্যমন্ত্রী আরও বলেন, ড. কামাল ও রিজভীরা নিজেদের এবং জোটের ব্যর্থতা ঢাকতে সংলাপের কথা আনছেন পরাজয়ের কারণ বিশ্লেষণ করুন এবং নেতৃত্বের পরিবর্তন করলে পরে এ পরিস্থিতি থেকে উত্তোরণ হবে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: