প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

‘অক্টোবরে আ.লীগের কাউন্সিল’

১২ জানুয়ারি ২০১৯, ৩:১০:৩৮

ফাইল ছবি

আগাম কাউন্সিলের সম্ভাবনা নাকচ করে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আগামী অক্টোবরে কাউন্সিল হবে। এর আগে কোনও কাউন্সিল হবে না।

শনিবার (১২ জানুয়ারি) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপি ও বাম গণতান্ত্রিক জোটের অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্বাচন নিয়ে দেশে, বিদেশে কোনো বিতর্ক নেই। বিএনপির অভিযোগ ধোপে টিকবে না। উন্নত গণতান্ত্রিক দেশগুলো দ্রুততম সময়ে প্রধানমন্ত্রীকে সমর্থন জানিয়েছে। কাজেই সংলাপের দাবি অবান্তর এর কোনো যৌক্তিকতা নেই।

তিনি বলেন, একাদশ জাতীয় নির্বাচনে পরাজয়ের কারণেই বিএনপি এখন নানা অভিযোগ করছে। কিন্তু এসব ধোপে টিকবে না।

তিনি আরও বলেন, সরকার গঠনের আগেই গণতান্ত্রিক বিশ্বের অভিনন্দন আমাদের প্রধানমন্ত্রী পেয়ে গেছেন। কাজেই নির্বাচন নিয়ে যারা আজকে অভিযোগ তুলেন, তাঁরা নির্বাচনে হেরে গেছেন বলেই হেরে যাওয়ার বেদনা থেকেই এসব কথা বলছেন ।

বিরোধী দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে হলেও তাদেরকে কিছু গরম গরম কথা বলতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: