প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারাবন্দী বিএনপি নেতাকে দেখতে অসুস্থ মায়ের আর্তি

কারেন্ট নিউজ বিডি   ১২ জানুয়ারি ২০১৯, ৭:৩০:৪১

এক বিবৃতির মাধ্যমে বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক এমপি কারাবন্দী খায়রুল কবির খোকনকে এক শেষবারের মতো দেখার ইচ্ছা প্রকাশ করেছেন তার মা জহুরা বেগম। বিএনপির এ নেতার মা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১২ জানুয়ারি) খোকনের পাঁচ ভাইবোন এ বিবৃতি প্রদান করেন। বিবৃেতেত জানানো হয়, তাদের মা বর্তমানে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। এ অবস্থায় তিনি শেষবারের মতো খোকনকে দেখতে চান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বিবৃতিতে বলা হয়, বিএনপি নেতা খায়রুল কবির খোকন কিছু ‘গায়েবি’ মামলায় দীর্ঘদিন ধরে কারাবন্দী। আমরা নিশ্চিতভাবে জানি আমাদের ভাইয়ের পক্ষে এসব মামলার আসামি হওয়ার মতো নিষ্ঠুর স্বভাব কখনই ছিল না। এখনো নেই। তবু তার জামিন হচ্ছে না, যা খুবই বেদনাদায়ক। এদিকে খোকন কারাবন্দী থাকায় আমাদের মা মানসিক পীড়নে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন। নব্বই বছরের বেশি বয়স্ক আমাদের মা এখন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে। তিনি তার ছেলেকে শেষবারের মতো দেখে যেতে চান। হাসপাতালের বেডে থেকে মাঝে মাঝে খোকনের বিষয়ে জানতে চাইছেন।

বিবৃতিতে স্বাক্ষর করেন খোকনের বড় ভাই পাক্ষিক প্রিয় ভূমি সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুজ্জামান রুনু, বড় বোন মিসেস হাবিবুন্নাহার বেগম ও মিসেস দিলারা বেগম, ছোট বোন মিসেস নিলুফা ইয়াসমিন এবং ছোট ভাই মো. জাকারিয়া কবির।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: