প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ময়মনসিংহে প্রাইভেটকার উল্টে একই পরিবারের নিহত ৩

কারেন্ট নিউজ বিডি   ৩১ জানুয়ারি ২০১৯, ১২:৫৫:৫১

ময়মনসিংহ সদর উপজেলা এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে স্বামী, স্ত্রী ও ছেলেসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন আরও ৩ জন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে উপজেলার শেরপুর-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার পুলিশ আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

নিহতরা হলেন আব্দুল হামিদ মেম্বার (৬৫), তার স্ত্রী সাহেরা খাতুন (৫৫), ও ছেলে শফিকুল ইসলাম (৪০)। আহতরা হলেন, নিহত হামিদের ছেলে নুরুদ্দিন (২৬), মেয়ে ফাতেমা আক্তার (৩০) ও মাইক্রোবাসের ড্রাইভার কউসার (৩০)।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক উজ্জল শাহা জানান- আজ ভোররাত ৪ টায় সদর উপজেলার আলালপুর নামক এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্বার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভতি করেন। হতাহতদের বাড়ি গাইবান্দার ফুলছরি উপজেলার ভাটিপাড়া গ্রামে। তারা চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আসছিলেন। ঘটনাস্থলে মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মরদেহ মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানায় পুলিশ।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: