প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মানুষ হত্যা করে সরকারে টিকে থাকা যায় না: এরশাদ

কারেন্ট নিউজ বিডি   ৮ মার্চ ২০১৮, ২:৫৭:২২

ঢাকা০৮ মার্চকারেন্ট নিউজ বিডিসাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ হত্যা করে মায়ের বুক খালি করে সরকারে টিকে থাকা যায় না। মানুষের ভালবাসার মাধ্যমেই ক্ষমতায় টিকে থাকা যায়। আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের কালিকচ্চ ঈদগাহ মাঠে জেলা জাতীয় পার্টির আয়োজিত তৃণমূল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, সরকারের দৃষ্টি এখন মানুষের দিকে নয়। ক্ষমতায় কিভাবে টিকে থাকা যায় সেদিকে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এসময় ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে উপ-নির্বাচন বিষয়ে তিনি বলেন, নির্বাচন কমিশনের প্রতি আমাদের কোন আস্থা নেই। তবে নাসিরনগর নির্বাচনেই প্রমাণ হবে নির্বাচন কমিশন কতটা নিরপেক্ষ। আমাদের মধ্যে কোনো বিবেধ নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নিয়ে সরকার গঠন করবে।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এ্যাড. মো. জিয়াউল হক মৃধার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মশিউর রহমান রাঙ্গা, আবুল হোসেন বাবলা এমপি, এরশাদের উপদেষ্টা কাজী মামুনুর রশিদ, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: