প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

প্রতি এক ঘন্টায় সেক্স করতে হয় এই নায়িকার

৮ মার্চ ২০১৮, ৩:৫০:৩২

 

ঢাকা০৮ মার্চকারেন্ট নিউজ বিডি‘সেক্স’ ছাড়া এক ঘণ্টার বেশি এক মুহূর্ত থাকতে পারেননা অভিনেত্রী ভূমি পাড়নেকার। না, কমেন্ট টা কিন্তু তিনি নিজে করেননি। করেছেন তাঁর সহ অভিনেতা আয়ুষ্মান খুরানা। শুধু এতেই থেমে থাকেননি আয়ুষ্মান। ভূমির বেড পার্টনার কেমন হবে সেটাও বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু আয়ুষ্মান।

 

For Advertisement

600 X 120

সম্প্রতি, অভিনেত্রী নেহা ধুপিয়ার সেলেব্রিটি চ্যাট শো ‘বিএফএফস উইথ ভোগ’-এ অতিথি হয়ে এসেছিলেন ভূমি ও আয়ুষ্মান। বেশ খোলাখুলিই আলোচনা করছিলেন দু’জনে। এরপর নেহা তাঁদের কিছু পার্সোনাল প্রশ্ন করেন।

 

এক বিশেষ রাউন্ডে এসে নেহা প্রশ্ন করেন, সবথেকে বেশি কতক্ষণ সেক্স না করে থেকেছেন তাঁরা? আয়ুষ্মান প্রথমে মুচকি হেসে উত্তর দেন, “আউটডোরসে থাকার সময়”। তারপরই একই প্রশ্ন করা হয় ভূমিকে। তৎক্ষণাৎ উত্তর দিয়ে আয়ুষ্মান বলে উঠলেন, ‘এক ঘণ্টা।’ অট্টহাসিতে ভরে গেল স্টুডিও। ভূমি বেচারি লজ্জায় হেসে চুপ করতে বললেন আয়ুষ্মানকে।

না, বিস্ফোরক কোনও মন্তব্য নয়। সামান্য খুনসুটি চলছিল তাঁদের মধ্যে। কিন্তু ভূমি নিজেই বললেন তিনি বেশ রোমান্টিক। বেড-এ তিনি পছন্দ করেন স্লো অ্যান্ড স্টেডিলি এগোতে। এমনকি ডেটিং টিপ চাইলে আবারও আয়ুষ্মান, ভূমির পেছনে লেগে বলেন, “শি ইজ আ প্রো”। অর্থাৎ ভূমি নাকি এসব ব্যাপারে একেবারে প্রফেশনাল, এক্সপার্ট অ্যাডভাইজ নেওয়া যেতে পারে তাঁর থেকে। এত ঠাট্টার মধ্যে বোঝা গেল দুজন বেশ ভালো বন্ড শোয়ার করেন একে অপরের সঙ্গে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: