প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

নতুন বাজারে সড়ক অবরোধ, যানচলাচল ব্যাহত

কারেন্ট নিউজ বিডি   ৫ ফেব্রুয়ারি ২০১৯, ৪:৪২:১৫

রাজধানীর ভাটারায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে দাঁড়িয়ে থাকা দুজনকে চাপা দেয়ার ঘটনায় দেওয়ান পরিবহনের চালক ও হেলপারের বিচারের দাবিতে সড়ক অবরোধ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বেলা পৌনে ৩টার দিকে তারা সড়কে অবস্থান নেন। এতে কুড়িল বিশ্বরোড থেকে নতুন বাজার পর্যন্ত সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। এসময় যাত্রীরা পায়ে হেঁটে গন্তব্যস্থলে রওনা হতে দেখা যায়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ বিষয়ে ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) জহির রায়হান বলেন, বাসের চালক ও হেলপারের বিচারের দাবিতে ব্যানার নিয়ে ভাটারার কোককোলা বাসস্ট্যান্ডের সামনে অবস্থান নিয়েছে কয়েকজন। ভাটারা থানার ওসি এসএম কামরুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের সঙ্গে কথা বলে সরিয়ে দেয়ার চেষ্টা করছেন। তবে এখনও তারা সেখানে অবস্থান করছেন।

এর আগে সোমবার (৪ ফেব্রুয়ারি) রাতে দেওয়ানের ধাক্কায় ফুটপাতে দাঁড়িয়ে থাকা দুজনের মৃত্যু হয়। তারা হলেন- নৈশপ্রহরী কবির হোসেন (৪৫) ও চা দোকানদার শাহীন (৪২)।

ভাটারা থানার পরিদর্শক (অপারেশন) শিহাব উদ্দিন জানান, ফুটপাতের চায়ের দোকানে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যান। বাসটি জব্দ করা হয়েছে। কিন্তু বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: