প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

শ্রীদেবীকে নিয়ে তথ্যচিত্র বানাচ্ছেন বনি

কারেন্ট নিউজ বিডি   ৮ মার্চ ২০১৮, ১০:০৯:৪১

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের হোটেলে শ্রীদেবীর আকস্মিক মৃত্যতে শোকের ছায়া নেমে এসেছিল বলিউডে। তার স্বামী এবং দুই মেয়ের জীবনেও নিমে এসেছিল অন্ধকার। তবে জীবন তো আর থেমে থাকে না। ধীরে ধীরে স্ত্রী ও মা হারানোর শোক কাটিয়ে উঠেছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও তার দুই মেয়ে।

জীবনকে ফের আরেকবার ছন্দে ফেরানোর চেষ্টায় তাই কাজে ফিরতে চলেছেন বনি। ঘনিষ্ঠ মহলে গুঞ্জন চলছে, বনি নাকি প্রয়াত স্ত্রী শ্রীদেবীকে নিয়ে একটি তথ্যচিত্র বানানোর চিন্তাভাবনা করছেন। প্রযোজনা তিনি করলেও, তথ্যচিত্র নির্মাণের দায়িত্ব তিনি তুলে দিতে চান পুরনো বন্ধু শেখর কাপুরের হাতে। শ্রীদেবীর ব্যক্তিগত ও কর্মজীবনের নানা ঝলক থাকবে সেখানে। সেই সঙ্গে থাকবে তার কাছের মানুষদের সাক্ষাৎকার।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শ্রীদেবীর মৃত্যুর পর বনি কাপুর ও তার সম্পর্ক নিয়ে যে সব বিরূপ মন্তব্য করা হয়েছে তাতে খুবই ব্যথিত হয়েছেন বনি। এমনটাই জানিয়েছেন তার এক ঘনিষ্ঠ বন্ধু। তার ভাষ্য মতে, বনি কাপুর জানিয়েছেন, তার ও শ্রীদেবীর দাম্পত্য জীবন খুবই সুখের ছিল। সেখানে কোনো রকম অশান্তির ছায়া ছিল না।

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি হোটেলের বাথরুমে বাথটাবের পানিতে দম আটকে মারা যান শ্রীদেবী। তিনদিন ধরে তার মৃত্যু নিয়ে চলে নানা নাটকীয়তা। পরে ২৭ ফেব্রুয়ারি তার মরদেহ ভারতে নিয়ে আসার অনুমতি দেয় দুবাই প্রশাসন। পরের দিন মুম্বাইয়ের সেবাসমাজ শ্বশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: