প্রচ্ছদ / সাজ-ফ্যাশন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

চিকন নারীদের যেমন পোশাক

কারেন্ট নিউজ বিডি   ৬ ফেব্রুয়ারি ২০১৯, ৫:১১:৩৫

যাদের দৈহিক গড়ন কৃশকায় তাদের অনেক সময় পোশাক বাছাইয়ে বিপাকে পড়তে হয়। গায়ের সঙ্গে আঁটসাঁট পোশাকে চিকনদের দেখতে কিছুটা বেমানানই লাগে। মান্ত্রা লুকগুড অ্যাডভাইজর সোয়াতি দিওগিরে চিকন দৈহিক গঠনে কোন ধরনের পোশাক বেশি মানানসই তারই কিছু টিপস দেন।

*কামিজ, ফতুয়া বা টপসের সঙ্গে লেহিংস বেশ মানানসই এবং জনপ্রিয়। তবে বেশি চিকন যারা, তাদের লেগিংসের কারণে আরও শুকনা দেখায়। কারণ এই পোশাক গায়ের সঙ্গে এঁটে থাকে। এক্ষেত্রে জিন্সের প্যান্ট বেছে নেওয়া যেতে পারে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

* চাপা বা কোণ শেইপের পোশাকের তুলনায় ম্যাক্সি বা ঘের দেওয়া পোশাকে শুকনাদের ভালো মানায়।

*শিফন শাড়ির বদলে বেছে নেওয়া যেতে পারে সিল্ক শাড়ি। শিফন শাড়ি স্বচ্ছ এবং নরম হয়। তাই এটি গায়ের সঙ্গে লেপ্টে থাকে। আর চিকন স্বাস্থ্যের মেয়েদের আরও শুকনা দেখায়। অন্যদিকে সিল্কের শাড়িতে কিছুটা ফোলাভাব থাকে।

*গায়ের সঙ্গে আঁটসাঁট বা বেশি চাপা পোশাক না পরে বরং কিছুটা ঢোলা টপস বা শার্ট শুকনাদের জন্য বেশি মানানসই। কারণ যাদের কোমর বেশি চিকন তাদের ফিটিং পোশাকে দেখতে দৃষ্টিকটু লাগে। তাই কিছুটা ঢোলা বা ফ্লোয়ি টপসে তাদের বেশ ভালো লাগবে।

*খাড়া বা লম্বালম্বি নকশার পোশাক না পরে আড়াআড়ি নকশার পোশাক বেছে নেওয়া উচিত চিকন স্বাস্থ্যের অধিকারীদের। কারণ লম্বালম্বি স্ট্রাইপের কারণে দেখতে আরও শুকনা লাগে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: