প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কলমাকান্দায় বাবার লাশ রেখে পরীক্ষা দিল বিউটি

কারেন্ট নিউজ বিডি   ৫ ফেব্রুয়ারি ২০১৯, ২:৪০:৩৪

নেত্রকোনার কলমাকান্দায় বাবার লাশ বাড়িতে রেখেই পরীক্ষা দিতে গেল বিউটি আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থী।

এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের বড়খাপন গ্রামে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জানা যায়, মঙ্গলবার ভোররাতে বাবা মো. আনোয়ার হোসেন মারা যাওয়ার পর সহপাঠী ও বড়খাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুশফিকুর রহমান রুবেলের সহযোগিতায় ওই ছাত্রী পরীক্ষায় অংশ নেয়।

স্কুলজীবনের প্রতিটি পরীক্ষাতেই বাবার হাত ধরে যেত বিউটি, কিন্তু বিধির অমোঘ বিধানে বাবার লাশ বাড়িতে রেখেই কেন্দ্রে পরীক্ষা দিতে যেতে হলো বিউটির।

পরীক্ষার হলে গিয়ে দেখা যায়, ছাত্রীটি বাম হাতে চোখ মুছে আর ডান হাতে কলম ধরে। এভাবেই বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষায় অংশ নিতে হয়েছে বিউটিকে।

আর এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন পরীক্ষার হলে বিউটি আক্তারকে সান্ত্বনা জানাতে গিয়ে ভাষাহীন হয়ে পড়েন। সজল চোখে জড়িয়ে ধরলেন মেয়েটিকে।

তারা বলেন, পরীক্ষায় সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে, যাতে নির্বিঘ্নে বিউটি পরীক্ষা দিতে পারে। তার যেন কোনো অসুবিধা না হয় সেটি দেখতে সবাইকে নির্দেশনা দেয়া হয়েছে।

বিউটির বাবা মো. আনোয়ার হোসেন ছিলেন একই ইউনিয়নের বড়খাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহসভাপতি। মস্তিস্কে রক্তকরণ হয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: