প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

বন্ধুর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, চোখে মরিচের গুড়া নিক্ষেপ

৮ ফেব্রুয়ারি ২০১৯, ৫:১৬:৪৮

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে এক গৃহবধূকে (৩২) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে তার স্বামীর এক বন্ধুর বিরুদ্ধে। এ সময় গৃহবধূর ছোঁড়া মরিচের গুড়া ও দা এর কোঁপে আহত হয়েছে অভিযুক্ত মানিক (৩৮) নামের সেই ব্যক্তি।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি ) দুপুরে গ্রেফতারকৃত মানিককে কারাগারে প্রেরণ করা হয়েছে।মানিক ধানশালিক ইউনিয়নের চরগুল্লাখালি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী গাড়ী চালক হওয়ার সুবাধে চট্টগ্রামে থাকে। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝামেলা ছিল গৃহবধূর । মানিক যাদিও তাকে চাচী বলে ডাকতো কিন্তু তার স্বামীর সাথে তার বন্ধুর সম্পর্ক ছিল। বন্ধুর অনুপস্থিতিতেও তাদের বাড়ীতে যাতায়ত ছিল মানিকের।

এর সূত্র ধরে স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক গড়ে দিবে এমন আশা দিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি তাবিজ নিয়ে ভিকটিমের ঘরে যায় মানিক।

ঘরে বসে কথা বলার একপর্যায়ে মানিক ওই গৃহবধূর মুখে বালিস চাপা দিয়ে ধর্ষণের চেষ্টা করলে তার চোখে মরিচের গুড়া নিক্ষেপ করে ভিকটিম। এসময় সে নিজেকে রক্ষা করতে ঘরে থাকা দা দিয়ে মানিককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন ছুটে আসলে মানিক আহত অবস্থায় পালিয়ে গিয়ে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটের একটি হাসপাতালে ভর্তি হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, ভিকটিমের দায়ের করা মামলার ভিত্তিতে অভিযুক্ত মানিককে হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়েছে।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: