প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

প্রতিপক্ষের টর্চ লাইটের আঘাতে কৃষকের মৃত্যু

৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬:৫৫:১৯

প্রতিপক্ষের টর্চ লাইটের আঘাতে শেখ মো. হাফিজ (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার(৮ ফেব্রুয়ারি )ঢাকার নবাবগঞ্জের দিঘীরপাড় খালপাড় এলাকায় ঘটনাটি ঘটেছে ।নিহত হাফিজ ঐ গ্রামের শেখ আব্দুল হালিমের ছেলে।

এ ঘটনায় পুলিশ বাসির(৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০ টার সময় দিঘীরপাড় খালপাড় এলাকায় ইরি প্রজেক্টে জমির পানি দেওয়া নিয়ে একই গ্রামের বাসিন্দা মো. বাসির (৫০) এর সাথে হাফিজের তর্ক বিতর্ক হয়।

এক পর্যায়ে বাসিরের হাতে থাকা টর্চ লাইট দিয়ে হাফিজের মাথায় আঘাত করে। এসময় হাফিজ মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার দেয়। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আহত হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।

শুক্রবার বেলা ১০ টার দিকে ইরি প্রজেক্টে হাফিজ তার জমি দেখতে গিয়ে মাথা ঘুরে পড়ে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) আবুল হোসেন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মিটফোর্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত বাসির টর্চ লাইট দিয়ে হাফিজের মাথায় আঘাতের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে হত্যা মামলা প্রক্রিয়াধীন।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: