প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

সিলেটের কানাইঘাটে অগ্নিকান্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬:৩৫:২৩

সিলেট জেলার কানাইঘাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকারও বেশি ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি ) বেলা আড়াইটার দিকে কানাইঘাট পূর্ব বাজারস্থ ডাক বাংলো সংলগ্ন একটি টিনশেডের মার্কেটে হঠাৎ করে আগুন দেখতে পান স্থানীয়রা।

মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পুরো মার্কেটে ছড়িয়ে পড়লে মার্কেটসহ আশপাশের প্রায় ২০/২৫টি দোকানে আগুন ধরে যায়। এ সময় বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন প্রায় ঘন্টাখানেক প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও মার্কেটের ২০/২৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুরোপুরি পুড়ে ছাঁই হয়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

আগুন লাগার খবর পেয়ে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান। পরে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি ঘটনাস্থলে এসে কাজ শুরু করে।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: