প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

গজারিয়ায় অতিরিক্ত মদপানে একই পরিবারের ৩ নারীর মৃত্যু

কারেন্ট নিউজ বিডি   ৯ ফেব্রুয়ারি ২০১৯, ৬:৪০:২৯

মুন্সীগঞ্জের গজারিয়ায় অতিরিক্ত মদপানে দুই বোনসহ একই পরিবারের ৩ নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ছাড়া অপর আরেক ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চামেলী, চায়না ও জোছনা নামে তিন নারীর মৃত্যু হয়। নিহত চামেলী ও চায়না সহোদর বোন। অপর নিহত জোছনা তাদের ফুফু। এদের সবার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ গ্রামে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

গজারিয়া থানার ওসি মোহাম্মদ হারুন-অর-রশিদ তিন নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, হোসেন্দী এলাকার খান শিপইয়ার্ডে পরিচ্ছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলেন চামেলী ও তার স্বামী মন্টু। স্বামী-স্ত্রী দুজনই ওই শিপইয়ার্ডের ভেতর বসবাস করতেন। শুক্রবার চামেলীর বোন চায়না ও ফুফু জোছনা বেড়াতে আসেন। এরপর দিবাগত রাত ১১টার দিকে সবাই মিলে মদপান করেন। রাত ১২টার দিকে তারা অসুস্থ হয়ে পড়লে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে ২ বোন চামেলী ও চায়না মারা যায়। এর দুই ঘণ্টা পর দুপুর ১২টার দিকে মারা যান তাদের ফুফু জোছনা। নিহত চামেলীর স্বামী মন্টুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানান ওসি।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: