প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

ওয়াজ মাহফিলের চাঁদা নিয়ে দুপক্ষের সংঘর্ষে ইউপি মেম্বার নিহত

৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫০:০৬

হবিগঞ্জের বানিয়াচংয় উপজেলায় ওয়াজ মাহফিলের চাঁদা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ওমর আলী নামে সাবেক ইউপি মেম্বার নিহত হয়েছেন। এঘটনায় উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার বিকালে উপজেলার পৈলারকান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ওমর আলী একই গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, প্রতিবছর পৈলারকান্দি গ্রামবাসী ওয়াজ মাহফিল করে থাকে। এই বছরও ওয়াজ মাহফিল করার প্রস্তুতি নেয়। শুক্রবার জুমার নামাজের পর গ্রামের মসজিদে বসে চাঁদা সংগ্রহের তালিকা তৈরি করা হয়। লিটন নামে এক কৃষকের পাঁচ শত টাকা চাঁদা ধরা হয়। এ সময় লিটন জানান পাঁচ শত টাকা দেয়ার সামর্থ্য নেই তার। এ নিয়ে ওমর আলীর সঙ্গে তার তর্কবিতর্ক হয়।

পরে বিকালের দিকে লিটন ও ওমর আলীর ছেলে বাবলুর মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুপক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংষর্ঘে লিপ্ত হন। সংঘর্ষে অন্তত ২০ জন আহত হন। আহতদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে সাবেক ইউপি মেম্বার ওমর আলী মারা যান ।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: