প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মিলানের মাঠে আর্সেনালের জয়

কারেন্ট নিউজ বিডি   ৯ মার্চ ২০১৮, ৯:৫৫:০০

মৌসুমের শুরু থেকেই প্রিমিয়ার লিগে ছন্নছাড়া আর্সেনাল। লিগের শেষ তিন ম্যাচে তিনটিতেই হার। মাঝে এফএ কাপেও হেরেছে সিটির কাছে। ব্যর্থতার মধ্যে থাকা আর্সেনাল এর মধ্যে ইউরোপা লিগে স্বস্তির জয় পেয়েছে। বৃহস্পতিবার শেষ ষোলোর প্রথম লেগে এসি মিলানের মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফিরেছে ওয়েঙ্গারের শিষ্যরা।

মিলানের সান সিরোয় ম্যাচের শুরু থেকেই স্বাগতিক শিবিরে আক্রমণ করে খেলতে থাকে আর্সেনাল। ম্যাচের অষ্টম মিনিটে গোলের সুযোগ পেয়েছিল দলটি। জ্যাক উইলশেয়ারের ফিরতি পাস থেকে মিখিতারিয়ানের শট পাশের জালে জড়ায়। তবে ম্যাচের ১৫ মিনিটে সফরকারী আর্সেনালকে লিড এনে দেন হেনরিখ মিখিতারিয়ান। ওজিলের পাস নিজের নিয়ন্ত্রণে নিয়ে ডান-পায়ের জোড়াল শটে বল জালে জড়ান আর্মেনিয়ার তারকা উইঙ্গার। জানুয়ারিতে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে যোগ দেয়ার পর আর্সেনালের হয়ে এটাই তার প্রথম গোল।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ম্যাচের ৪১ মিনিটে কলাম চেম্বার্সের শট ঝাপিয়ে পড়ে ঠেকিয়ে আর্সেনালকে গোলবঞ্চিত করেন জিয়ানলুইজি ডোনারুমা। আর যোগ করা সময়ে মিখিতারিয়ানের আরেকটি প্রচেষ্টা ক্রসবারে লাগে। এর তিন মিনিট পরেই মেসুত ওজিলের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন ওয়েলসের মিডফিল্ডার অ্যারন রামসি।

বিরতি থেকে ফিরে আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ চললেও কোন দলই আর গোলের দেখা পায়নি। ফলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে ওয়েঙ্গারের দল। আগামী বৃহস্পতিবার আর্সেনালের এমিরেটস স্টেডিয়ামে হবে শেষ ষোলোর ফিরতি পর্ব।

এদিকে দিনের অন্য ম্যাচে নিজেদের মাঠে রাশিয়ার ক্লাব লোকোমোতিভ মস্কোকে ৩-০ গোলে হারিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে এফসি সালসবার্গের কাছে ১-০ গোলে হেরে গেছে বরুশিয়া ডর্টমুন্ড।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: