For Advertisement

750px X 80px

Call : +8801911140321

রাজধানীতে ১০ কোচিং সেন্টারে তালা, সাজা ৮ জনকে

কারেন্ট নিউজ বিডি   ১০ ফেব্রুয়ারি ২০১৯, ৮:৫৫:০৬

অবৈধ ঘোষিত কোচিং সেন্টারের কার্যক্রম বন্ধে রাজধানীয়র বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। নিষেধাজ্ঞা অমান্য করে গোপনে কাযক্রম চালানো ১০টি কোচিং সেন্টারকে চিহ্নিত করে তালা ঝুলানো হয়েছে। পাশাপাশি পাশাপাশি আটজনকে কারাদণ্ড এবং নগদ জরিমানাও আদায় করা হয়েছে।

রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল থেকে রাত ১০টা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এই অভিযান চলে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অবৈধভাবে কার্যক্রম চালানো কোচিং সেন্টারগুলো হল- মোহাম্মদপুরের ম্যাক, লুমিনাস ও পাসওয়ার্ড কোচিং সেন্টার, ফার্মগেটের ম্যাবস ও মবিডিক কোচিং সেন্টার, ধানমন্ডির উদয় কোচিং সেন্টার এবং জিগাতলার নব দিগন্ত একাডেমিক কোচিং, জয়যাত্রা, অনন্য ড্রিমস অ্যান্ড ক্রিয়েটিভ ও ব্রেইজ কোচিং সেন্টার।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমতি জানান, নিষেধাজ্ঞা অমান্য করে কার্যক্রম চালানো সবগুলো কোচিং সেন্টার ‘সিলগালা’ করে দেওয়ার পাশপাশি নব দিগন্তকে এক হাজার, জয়যাত্রাকে পাঁচ হাজার, অনন্যকে ৯১ হাজার, ব্রেইজকে তিন হাজার, ম্যাককে চার হাজার, লুমিনাসকে পাঁচ হাজার এবং পাসওয়ার্ডের মালিককে এক হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি জানান, জরিমানার পাশাপাশি মবিডিকের চারজনকে এক মাসের ও একজনকে ১৫ দিনের এবং ম্যাবসের তিনজনকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়।

প্রসঙ্গত, প্রশ্ন ফাঁস ঠেকাতে এসএসসি পরীক্ষার সাত দিন আগে থেকে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত সারা দেশের সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেয় সরকার।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: