প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

গফরগাঁওয়ে সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতি

১০ ফেব্রুয়ারি ২০১৯, ৭:৫০:১৮

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গফরগাঁও হোসেনপুর সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতি হয়েছে। মালবাহী ট্রাক, বেশ কয়েকটি সিএনজি ও অটোরিক্সার যাত্রীদের মারধর করে সর্বস্ব লুটে নিয়েছে ডাকাতদল।

রোববার (১০ ফেব্রুয়ারি) ভোরে গফরগাঁও হোসেনপুর সড়কের পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের দিঘীরপাড় নামক স্থানে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির কবলে পড়া যাত্রী ও চালকরা জানান, দিঘীরপাড় টানপাড়ার শেখ বাড়ি দারুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানার সামনে ভোর সাড়ে চারটার দিকে ৭/৮ জনের একদল মুখোশধারী ডাকাত গাছের গুড়ি ফেলে সড়কে ব্যারিকেড দিয়ে গরু ব্যবসায়ীদের একটি ট্রাক আটক করে।

এ সময় ব্যবসায়ীদের লাখ টাকা ছিনতাই করে ট্রাক চালককে অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকটি আড়াআড়িভাবে সড়কের মাঝে রেখে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

এরপর একে একে ডাকাতদল আরও বেশ কয়েকটি সিএনজি ও অটোরিক্সার গতিরোধ করে রামদা, চাইনিজ কুড়াল, ছুঁরি, ডেগার দিয়ে জিম্মি করে ২০/২৫ জন যাত্রীর সর্বস্ব ছিনিয়ে নেয়।

এ সময় কয়েকজন মহিলা যাত্রী শ্লীলতাহানির শিকার হয়। একপর্যায়ে যাত্রীদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ডাকাতদল সড়কের পাশের ব্রহ্মপুত্র নদ দিয়ে পালিয়ে যায়।

উপজেলার খুরশীদমহল গ্রামের আব্দুল আজিজ জানান, চিকিৎসার জন্য ঢাকা যাচ্ছিলেন তিনি ।তার সাথে থাকা ২০ হাজার টাকা ডাকাত দল ছিনিয়ে নিয়েছে।

সিএনজি চালক সুমন, আকরাম, জালাল জানান, প্রায় সময়ই এ স্থানে গণহারে ডাকাতির ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী জানান, গত মাসে এ স্থানে পাগলা থানা পুলিশের টহল গাড়িও ডাকাত দলের ব্যারিকেডের মুখে পড়েছিল।

পাগলা থানার ওসি মোঃ শাহিনূজ্জামান খান জানান, বিষয়টি খোঁজ নেওয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: