প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

বিদেশি সাংবাদিকদের ওপর রোহিঙ্গাদের হামলা দুঃখজনক: পররাষ্ট্রমন্ত্রী

২৩ ফেব্রুয়ারি ২০১৯, ৬:১০:৩৫

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, কক্সবাজারের শরণার্থী ক্যাম্পে বিদেশি সাংবাদিকদের ওপর রোহিঙ্গাদের হামলার ঘটনা দুঃখজনক। রোহিঙ্গারা নাগরিকত্বহীন জাতি, তাই তারা এত উগ্র। শিগগিরিই নিরপদে তাদের নিজভূমি রাখাইনে ফেরত পাঠানো হবে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে নগরের মিরাবাজার মডেল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মিরাবাজার মডেল হাই স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান অধ্যাপক জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও বেসরকারি সংস্থা সীমান্তিকের চিফ পেট্রন ড. আহমদ আল কবীর প্রমুখ।

ড. মোমেন বলেন, সিলেট নগরে ফ্রি ওয়াই-ফাই সেবা দেওয়া হবে। এতে ছেলে-মেয়েরা উপকৃত হবে। তারা যেখানে যাবে, সেখানেই ফ্রী ওয়াই-ফাই সেবা পাবেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে তিন বিদেশি সাংবাদিকসহ পাঁচজনের ওপর হামলা চালায় রোহিঙ্গারা। এ সময় তাদের সঙ্গে থাকা ক্যামেরা, ল্যাপটপ ও বহনকারী মাইক্রোবাসও ভাঙচুর করা হয়।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: