For Advertisement

750px X 80px

Call : +8801911140321

প্রেমে ব্যর্থ হয়ে তরুণীকে ছুরিকাঘাত, বাংলাদেশির ২০ বছরের জেল

কারেন্ট নিউজ বিডি   ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৫:০৭

প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে মালয়েশিয়ান তরুণী কে ধারালো ছুরি দিয়ে মুখ কেটে দেয় বাংলাদেশি যুবক। তার নাম সাইদুল ইসলাম ।

শুক্রবার (২২ ফেব্রূয়ারি) মালয়েশিয়ার আদালতে হাজির করা হয়। মালয়েশিয়ান তরুণী কে হত্যার উদ্দেশ্যে আঘাত করায় ৩২৬ ধারা অনুযায়ী ২০ বছরের কারাদন্ডের আদেশ দেন আদালত।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আদালত সূত্রে জানা গেছে,গত ১২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে রাজধানী কুয়ালালামপুরের পার্শ্ববর্তী কোতা দামানসারার একটি শপিংমলের কাছে প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে মালয়েশিয়ান তরুণী কে ধারালো ছুরি দিয়ে মুখ কেটে দেয় বাংলাদেশি সাইদুল। আহত নারীর বয়স ২৪ বছর। দীর্ঘদিন ধরে ঐ বাংলাদেশি প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল, কিন্তু তার প্রেমে সাড়া না দেওয়ায় বারংবার ওই নারির সাথে অসুলভ আচরন করতো সাইদুল।

এদিকে, পেতালিংজায়া জেলা পুলিশ প্রধান সহকারী কমিশনার মোহাম্মদ জনি চে দিন জানান, পুলিশকে ঘটনাটি জানানোর পরপরই এই ঘটনার শিকার হন ওই নারি । পরে তাকে চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় মালায় মেডিকেল সেন্টার (পিপিএমএম) হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে, ঠোঁটের উপরে প্রায় পাঁচ ইঞ্চির মত কেটে গেছে।আহত নারীর অভিযোগে আটক করা হয় ২০ বছর বয়সী বাংলাদেশি সাইদুলকে।

এ ঘটনার পর থেকে মালয়েশিয়ার সোশ্যাল মিডিয়া গুলোতে বাংলাদেশ বিরোধী ব্যাপক ঝড় উঠেছে। বাংলাদেশীদের ভিসা বাতিল সহ নতুন করে যেতে বাংলাদেশীদের মালয়েশিয়ায় কাজের সুযোগ না দেওয়া হয় তার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে সে দেশের নাগরিকরা ।

সাইদুল ইসলামকে সাত দিনের রিমান্ড এবং অস্ত্র ব্যবহার করে ওই নারিকে গুরুতর আহত করায় দন্ডবিধির ৩২৬ ধারার অধীনে মামলাটি তদন্ত শেষে শুক্রবার আদালতে নেয়া হলে আদালত তাকে দুষি সাব্যস্ত করে ২০ বছরের কারাদন্ডে দন্ডিত করেন আদালত।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: