প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ডিএনসিসির এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত

কারেন্ট নিউজ বিডি   ১৮ মার্চ ২০১৯, ৮:৫০:২৫

পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার নির্দেশ প্রদান করায় ডিএনসিসির এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম।

সোমবার (১৮ মার্চ) নির্বাহী প্রকৌশলী ও অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এস এম শফিকুর রহুমানকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়। এছাড়া পরিষ্কার রাস্তায় ময়লা ফেলার সাথে জড়িত থাকায় বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কাজের ঠিকাদার কর্তৃক নিয়োগকৃত ওয়ার্ক সুপারভাইজার মোঃ সালাহ উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) কর্তৃক সড়ক পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। তখন তেজগাঁও সাতরাস্তা সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কে গতকালের পরিচ্ছন্নতা অভিযান ও দেয়ালচিত্রণকালে পরিচ্ছন্নতা কর্মীদের কাগজের টুকরা পরিষ্কার রাস্তায় ছড়ানোর নির্দেশ দেন ওই কর্মকর্তা। পরে মেয়র মোঃ আতিকুল ইসলামের অনুমোদনক্রমে তাকে বরখাস্ত করা হয়।

তাছাড়া প্রধান সম্পত্তি কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামকে সভাপতি করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি আগামী ৭ কর্মদিবসের মধ্যে মেয়র বরাবর তদন্ত প্রতিবেদন জমা দিবেন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: