প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘আমাদের ক্রিকেটই ছেড়ে দেওয়া উচিত’

কারেন্ট নিউজ বিডি   ৯ মার্চ ২০১৮, ৪:১২:৪১

ঢাকা০৯ মার্চকারেন্ট নিউজ বিডিভারতের দ্বিতীয় সারির দলের বিপক্ষেও জিততে পারলো না বাংলাদেশ। জয় তো দূরের ব্যাপার, সামান্য লড়াইটাও করতে পারেনি মাহমুদউল্লাহ রিয়াদের দল। কিন্তু এমন ব্যর্থতার মধ্যেও কিছু ইতিবাচক দিক দেখতে পেয়েছেন ভারপ্রাপ্ত অধিনায়ক। যেমন সৌম্য ও তামিমের ভালো শুরু (রিয়াদের মতে)! বোলারদের ইতিবাচক বোলিং।

১৬ বলে ১৫ তামিম, ১২ বলে ১৪ করেন সৌম্য। ৬ ওভারের পাওয়ার প্লেতে এসেছে ৪৪ রান, ২ উইকেটে। এটাকে আসলে কতটা ভালো বলা যায়। সংবাদ সম্মেলনে রিয়াদের সঙ্গে দ্বিমত পোষণ করলেন সাংবাদিকরা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আর তাতেই কিছুটা মেজাজ হারালেন মাহমুদউল্লাহ। বললেন,‘অর্জনগুলো মোটেও বড় মনে হচ্ছে না। তাহলে এভাবে হতাশা প্রকাশ করতাম না। ভালো করতে পারছি না বলেই এভাবে বলছি। ছোট ছোট অর্জন যদি বড় করে দেখি তবে আমাদের মনে হয় ক্রিকেটই ছেড়ে দেওয়া উচিত।’

গত ১৪ টি টেয়েন্টির মধ্যে ১৩টিতেই হার। দলের যা অবস্থা তাতে এই পরিসংখ্যান আরো কত শোচনীয় জায়গায় গিয়ে দাঁড়ায় সেটাই চিন্তার বিষয়। মাহমুদউল্লাহ রিয়াদও সঠিক করে কিছু বলতে পারছেন না, কবে নাগাদ জিততে পারবে দল।

তার কথা,‘আমাদের ভালো খেলতে হবে। ভালো খেলার বিকল্প নেই। এই প্রশ্নের উত্তর দিতে হলে সবকিছুর সারমর্ম করতে হবে। যেদিন সব কিছু ভালো করব সেদিন জিতব।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: