প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ভারতে পাচারকালে শার্শায় ৭ স্বর্ণের বারসহ আটক ২

কারেন্ট নিউজ বিডি   ২২ মার্চ ২০১৯, ৯:২০:১৫

যশোরের শার্শা সীমান্ত থেকে ছোট বড় সাতটি স্বর্ণের বারসহ মনিরুজ্জামান (৪৮) ও আবুল খায়ের (৫০) নামে দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (২২ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কায়বা সীমান্ত এলাকা থেকে স্বর্ণের বারসহ বিজিবি তাদের আটক করলেও সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ খবর জানায় বিজিবি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আটক মনিরুজ্জামান সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বাগাডাংগা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে ও আবুল খায়ের একই উপজেলার দারকি গ্রামের আব্দুল খালেকের ছেলে।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভারতে পাচারের উদ্দেশ্যে দুই জন পাচারকারী স্বর্ণ নিয়ে সীমান্তের দিকে যাবে। এমন সংবাদের ভিত্তিতে কায়বা বিজিবি ক্যাম্পের একটি টহলদল গাজীর কায়বা ব্রিজের কাছে অবস্থান নেয়। এসময় স্বর্ণ পাচারকারী মনিরুজ্জামান ও আবুল খায়ের সীমান্তের দিকে যাওয়ার সময় তাদের আটক করে। পরে তাদের শরীর তল্লাশি করে ছোট বড় সাতটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য প্রায় ৭ লাখ টাকা। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: