প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মেসিকে হারানোর ভয় বার্সার

কারেন্ট নিউজ বিডি   ৯ মার্চ ২০১৮, ৪:১৫:১৯

ঢাকা০৯ মার্চকারেন্ট নিউজ বিডিবর্তমানে ফর্মের তুঙ্গে আছেন ফুটবল রাজকুমার লিওনেল মেসি। লা-লিগার এই বারের মৌসুমে নিজের ব্যক্তিগত ঝুলিতে নিয়েছেন ২৪ গোল। অপরাজিত থেকে নিজের দলকে নিয়েছেন টেবিলের শীর্ষে। শিরোপা জয়ের লড়াইয়ে মেসির বার্সা এগিয়ে। মেসির এই আগুন ঝরানো পারফরম্যান্সে আনন্দের সাথে সাথে শঙ্কিতও বার্সেলোনা ক্লাব।

লিওনেল মেসির সাথে কাতালান ক্লাবটির চুক্তি ২০২১ সাল পর্যন্ত। মেসির শেষ সময়ে তাকে নিজেদের করে রাখতে পারবেন কিনা সেটাই ক্লাবটির বড় চিন্তা। মেসিকে ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজে বার্সায় ধরে রাখার বিষয়ে বার্সেলোনার ঊর্ধ্বতন কর্মকর্তা আশঙ্কা প্রকাশ করেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এই বিষয়ে ক্লাবটির কর্মকর্তা বলেন,‘আমার মনে হয়, ৭০০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনাতে সে নিরাপদ নয়। এক বছর আগে আমরা সবাই ভেবেছিলাম, নেইমারের রিলিজ ক্লজ তাঁকে দলে রেখে দেওয়ার জন্য যথেষ্ট। কিন্তু গত গ্রীষ্মে প্রমাণ হয়, ওই পরিমাণ অর্থও যথেষ্ট ছিল না। যার কারণে সামনের দিনগুলোতে মেসিকে ৭০০ মিলিয়ন ইউরোতে রাখা কঠিন হয়ে যাচ্ছে।’

গত বছর ব্রাজিলিয়ান তারকা নেইমারকে রেকর্ড পরিমাণ ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ক্লাব দলে ভিড়ায়। অনেকেই ধারণা করেছিলো এত দাম দিয়ে ক্লাবটি নেইমারকে কিনবে না।

মেসির এমন পারফরম্যান্সের জন্য ৭০০ মিলিয়নের বেশি দিয়েও বিভিন্ন ক্লাব মেসিকে কিনতে আগ্রহ দেখাবে। যার জন্য দিন দিন চিন্তা বাড়ছে ক্যাম্প ন্যু ক্লাবটি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: