প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

সীমান্তে দেখেই বাংলাদেশির ওপর গুলি চালাল বিএসএফ, আহত যুবক

কারেন্ট নিউজ বিডি   ২১ মার্চ ২০১৯, ৮:০০:৪৪

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর এক সদস্য

শেরপুরের শ্রীবরদীর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এক গারো যুবক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

উপজেলার সীমান্ত পিলার ১০৯২-৯৩ সংলগ্ন কুমারগাতী হারিয়াকোনা এলাকায় কাঁটাতারের বেড়ার কাছে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আহত বিশ্বাস ম্রং (৩৫) শ্রীবরদী উপজেলার বাবেলাকোনা কুমারগাতী গ্রামের মৃত বিরেন্দ্র সাংমার ছেলে।

আহত ওই গারো যুবকের বাড়ি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বাতকুচি গ্রামে। কিন্তু বিয়ের পর গত ১০-১২ বছর ধরে তিনি শ্বশুরবাড়ি বাবেলাকোনা কুমারগাতীতে বসবাস করে আসছেন।

বিজিবি,পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সীমান্ত এলাকার দিনমজুরের কাজ করতেন ওই গারো যুবক। বুধবার সন্ধ্যায় ভারতের সীমান্তসংলগ্ন ওই সীমান্ত পিলারের কাছে বনে জ্বালানির জন্য কাঠ কেটে ফেলে রেখে আসার পর রাতে বিশ্বাস ম্রং তা আনার জন্য গেলে বিএসএফ গুলি চালায়। এতে বিশ্বাস গুলিবিদ্ধ হলে স্থানীয়রা এবং তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।এ ব্যাপারে বিজিবি কর্ণঝোড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার হাবিলদার গোলাম নবী ও শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমীন তালুকদার জানান, বুধবার সন্ধ্যায় সীমান্ত পিলার ১০৯২-৯৩ এর কাছে জ্বালানি কাঠ কেটে ফেলে রেখে আসার পর রাত ৯টা থেকে সাড়ে ৯টার দিকে ওই কাঠ নিয়ে আসতে গেলে বিএসএফের গুলিতে গারো যুবক বিশ্বাস ম্রং আহত হন। এ ঘটনা জানার পর বৃহস্পতিবার বিশ্বাস ম্রংয়ের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি বলে জানান তারা।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: