প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কলকাতার রিয়েলিটি শোতে ফরিদপুরের রোদ

কারেন্ট নিউজ বিডি   ৯ মার্চ ২০১৮, ৪:২৭:৩৬

ঢাকা০৯ মার্চকারেন্ট নিউজ বিডিদেশের একমাত্র প্রতিযোগী হয়ে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স জুনিয়ারে  অংশ নিচ্ছে রোদ (৭)। রোদ ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার হাসিবুজ্জামান ও সুমাইয়া আক্তার দম্পতির বড় সন্তান। সে ফরিদপুরের সানরাইজ-প্রি ক্যাডেট স্কুলের গোয়ালচামট শাখার প্রথম শ্রেণির ছাত্র।

তার বাবা হাসিবুজ্জামান একজন নৃত্যশিল্পী ও কুরিওগ্রাফার। বাবার কাছ থেকেই রোদের নাচ শেখা এবং বাবার সঙ্গে সে নিয়মিত বড় বড় শো করে। ড্যান্স বাংলা ড্যান্স এর প্রথম পর্বে অংশগ্রহণ শেষে দেশে আসার পর স্কুল থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জানা যায়, এ প্রতিযোগিতায় যাচাই বাছাই শেষে মোট ১৬ জনকে নেয়া হয়েছে। ইতিমধ্যেই সে প্রথম পর্বে সবার মধ্যে সেরা হয়েছে। আগামীকাল শনিবার সে আবার কলকাতায় ফিরে যাবে। রোদের স্কুলের অধ্যক্ষ অপরেশ রায় বলেন, রোদ আমাদের স্কুলের তো বটেই সারা দেশেরও গর্ব। আমি ওর সাফল্য কামনা করি। আর আমিও কাল ওর সাথে কলকাতায় যাচ্ছি।

রোদের বাবা সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, আমার সন্তান যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারে। এজন্য সবাই দোয়া করবেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: