প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

নুসরাত হত্যায় জড়িত আওয়ামী লীগ নেতারও বিচার চান নাসিম

নিজস্ব প্রতিবেদক   ১৩ এপ্রিল ২০১৯, ৮:৪০:১৯

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, দ্রুত বিচার ট্রাইব্যুনাল গঠন করে নুসরাত হত্যাকাণ্ডে জড়িতদের বিচার করতে হবে। এছাড়া দেখলাম আওয়ামী লীগের একজন নেতা নুসরাত হত্যায় অভিযুক্তদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন। এসব লোক হচ্ছেন ক্রিমিনাল।কোনো ছাড় নেই। এদেরও নুসরাতের খুনিদের সঙ্গে বিচার করতে হবে

শ‌নিবার (১৭ এ‌প্রিল) ঐতিহাসিক মু‌জিব নগর দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃ‌তিক জোট আয়ো‌জিত এক আলোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তেবে তি‌নি এ মন্তব্য করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

মোহাম্মদ নাসিম বলেন, তারা কখনও আওয়ামী লীগ করতে পারেন না। জীবনে তারা কোনোদিন আওয়ামী লীগ করেননি, আওয়ামী লীগে বিশ্বাসও করেন না। তাদের কোনো ছাড় দেওয়া যাবে না। তারা আওয়ামী লীগের দুর্নাম করেন।

সাবেক এই মন্ত্রী বলেন, কোনো ফাঁক-ফোকর না রেখে বিশেষ ট্রাইব্যুনালে নুসরাত হত্যার বিচার করতে হবে। এতে দেশের মানুষ খুশি হবে। বাংলার জনগণ আমাদের সাধুবাদ দেবে। নুসরাতসহ সাম্প্রতিক সময়ের সব শিশু ও নারী হত্যার বিচার দ্রুত ট্রাইব্যুনালে করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। দেশের জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে।

এ সময় তিনি মঙ্গল শোভাযাত্রার বিরোধীতাকারীদের প্রতিরোধ করার আহ্বান জানিয়ে বলেন, ধর্মান্ধ রাজনীতিবিদরা নুসরাত হত্যার প্রতিবাদ না করে অসাম্প্রদায়িক অনুষ্ঠান মঙ্গল শোভাযাত্রার বিরোধিতা করেন। এদের প্রতিরোধ করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিএনপির নির্বাচিতদের সংসদে আসার আহ্বান জানিয়ে নাসিম বলেন, আগামী ৩০ এপ্রিলের মধ্যে সংসদে না এলে, বিএনপি শেষ সুযোগটাও হারাবে। আগামী ২৪ এপ্রিল সংসদ অধিবেশন বসবে। তাই বিএনপির যে কয়জন নির্বাচিত হয়েছেন, তারা শপথ নিয়ে সংসদে আসুন। ভুয়া ইস্যু নিয়ে ষড়যন্ত্র না করে সংসদে এসে কথা বলুন। সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দিন।

সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী রফিকুল আলম।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: