প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

নুসরাতের জন্য রাস্তায় নামলেন সেলিব্রিটিরা

নিজস্ব প্রতিবেদক   ১৩ এপ্রিল ২০১৯, ৫:১০:৩৯

নুসরাত হত্যার বিচার দাবিতে চলচ্চিত্র পরিচালক সমিতি ও ডিরেক্টরস গিল্ড।

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফি। রাফিকে পোড়ানো আগুনের যন্ত্রণা ছড়িয়ে পড়েছে মানুষের হৃদয়ে। সাধারণ মানুষের পাশাপাশি কাঁদছেন দেশের তারকারাও। শোকের আগুন বুকে জ্বেলে নুসরাত হত্যার বিচারের দাবি জানিয়ে শোবিজ অঙ্গনের তারকারা মাঠে নেমেছেন এবার। হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি চেয়ে এফডিসির সামনে শনিবার (১৩ এপ্রিল) সকাল ১০টা থেকে চলচ্চিত্র ও নাটকের অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, প্রযোজকসহ শোবিজের অনেক কর্মীরা একসাথে দাঁড়িয়ে মানববন্ধন করেছেন।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, সুষ্ঠু তদন্ত শেষে হত্যাকারীদের দ্রুত শাস্তি দাবি করছি আমরা। অপরাধীদের বিচার না হলে অপরাধ বাড়তিই থাকবে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, রিয়াজ, চিত্রনায়িকা অঞ্জনা, মৌমিতা মৌ, প্রযোজক খোরশেদ আলম খসরু, কন্ঠশিল্পী রবি চৌধুরী, দিনাত জাহান মুন্নী, দর্শকপ্রিয় অভিনেত্রী সারা যাকের, নির্মাতা ও অভিনেত্রী রোকেয়া প্রাচী, নির্মাতা চয়নিকা চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন অভিনেতা আলীরাজ, শহীদুল আলম সাচ্চু, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, বদিউল আলম খোকন, শাহীন সুমন, শাহ মো: সংগ্রাম, হাবিবুল ইসলাম হাবিব, কচি খন্দকার, বুলবুল বিশ্বাসসহ আরো অনেকে। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পাশাপাশি ডিরেক্টরস গিল্ডের কর্মীরাও এই মানববন্ধনে অংশ নেন।

প্রসঙ্গত, দুর্বৃত্তদের আগুনে মৃত্যু হয়েছে সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির। গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল তাকে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান নুসরাত জাহান রাফি।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: