প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

বার্সার জয়রথ থামালো ওয়েস্কা

স্পোর্টস ডেস্ক   ১৪ এপ্রিল ২০১৯, ১:০৫:৫৫

লা লিগায় ওয়েস্কোর বিপক্ষে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। এদিন বার্সা লিওনেল মেসি, লুইস সুয়ারেজসহ এক ঝাঁক তারকা ফুটবলারকে বাইরে রেখে ম্যাচটি খেলতে নামে। সেই সুযোগটাই কাজে লাগাতে ভোলেনি ওয়েস্কা। গেল সেপ্টেম্বরে এই দলটাকেই ৮-২ গোলে উড়িয়ে দিয়েছিল বার্সা। সেই দলটার বিপক্ষেই কিনা এবার ড্র।

মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে নামবে বার্সেলোনা। প্রথম লেগে প্রতিপক্ষের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে স্প্যানিশ জায়ান্টরা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তবে গোলটি তারা পায় আত্মঘাতী থেকে। আর ম্যানইউ ছিল দুর্বার। দ্বিতীয় লেগে তাই সতর্ক বার্সা। আর এ কারণেই এ ম্যাচে শীর্ষ তারকাদের বিশ্রাম দেন কোচ আরনেস্তো ভারভেরদে।

মেসি এবং সার্জিও বুসকেটস ছিলেন বিশ্রামে। সুয়ারেজ ও জেরার্ড পিকের উপর ছিল নিষেধাজ্ঞা। ইভান রকিতিচ ছিলেন অসুস্থ আর সার্জিও রবের্তো ছিলেন ইনজুরিতে।

এই সুযোগে বার্সার চার খেলোয়াড়ের এদিন হয়েছে লা লিগা অভিষেক। ইনজুরি কাটিয়ে এক মাস পার বার্সার হয়ে ফিরেছিলেন উসমানে দেম্বেলে। ম্যাচে অবশ্য বার্সা খেলেছে প্রাধান্য বিস্তার করেই। ৭৪ শতাংশ বল নিজেদের দখলে রেখে দলটি।

৩২ ম্যাচে ২২ জয়, ৮ ড্র ও ২ হারে ৭৪ পয়েন্ট শীর্ষে থাকা বার্সার। সমান ম্যাচে আতলেতিকো মাদ্রিদ ৬৩ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ৬ ম্যাচ হাতে রেখে দ্বিতীয় স্থানে থাকা দলের চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে থেকে বার্সা শিরোপার প্রহর গুনছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: