প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

নুসরাত হত্যায় জড়িতদের সব তথ্যই পুলিশের কাছে আছে: স্বরাষ্ট্রমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ১৯ এপ্রিল ২০১৯, ৯:২০:৩০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যায় সব আসামিদের গ্রেফতার করা হয়েছে।এ ঘটনায় কোনো পুলিশ সদস্যের গাফিলতি থাকলে তাদেরও বিচারের আওতায় আনা হবে।

এই হত্যাকাণ্ডে কারা, কীভাবে জড়িত ছিল সব তথ্যই পুলিশের কাছে আছে বলেও জানান তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় তৈরি পোশাক মালিক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) নবনির্মিত কমপ্লেক্সে শিল্প পুলিশ বিভাগকে ৫টি পিকআপ ভ্যান হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সবগুলো আসামি আমাদের নেটে চলে আসছে। এজাহার দেওয়া আসামিসহ এবং ওয়ান সিক্সটি ফোরের মাধ্যমে আমরা আরো যে সমস্ত আসামির সন্ধান পেয়েছি, তারা সবাই গ্রেফতার হয়েছে। এই ঘটনার সমাধান হয়ে গেছে। খুব শিগগিরই পুলিশ এ ব্যাপারে প্রেস রিলিজ দিবে।

তিনি বলেন, এ খুনের সাথে কারা কারা যুক্ত ছিল, কি কারণ ছিল, কি উদ্দেশ্য ছিল পুলিশ সব উদ্ধার করেছে।

তিনি আরও বলেন, একটি দেশের টেকসই অর্থনীতির জন্য, টেকসই শান্তি ও টেকসই নিরাপত্তা দরকার। এ নিরাপত্তা ব্যবস্থাকে জোরদার করতে সরকার পুলিশের সক্ষমতা বাড়াতে কাজ করছে। পুলিশে লোকবল বাড়ছে তবে ট্রান্সপোর্টের অভাব রয়েছে। বিজিএমইএর মতো অনেক ব্যবসায়ীরা ট্রান্সপোর্টে সহযোগিতা করছেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, পুলিশের সহায়তায় দেশের অর্থনীতি, ব্যবসা অগ্নি-সন্ত্রাসের সময় ভালো অবস্থানে ছিলো। পুলিশের সহযোগিতায় নুসরাত হত্যায় সব আসামিদের গ্রেফতার করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে পুলিশ বিজ্ঞপ্তি আকারে তা প্রকাশ করবে। তাছাড়া এ হত্যার পেছনে কারা জড়িত, কখন, কিভাবে হত্যা করেছে সব প্রকাশ করা হবে।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের হাতে এসব গাড়ির চাবি হস্তান্তর করেন বিজিএমইএর সভাপতি মো. সিদ্দিকুর রহমান।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: