প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

খালেদার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল

কারেন্ট নিউজ বিডি   ১৯ এপ্রিল ২০১৯, ৪:৫০:১৪

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি বিজয়নগর পানির ট্যাংকি হয়ে নাইটিংগেল মোড় ঘুরে পুনরায় নয়াপল্টনে এসে শেষ হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সমাপনী বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, বিপুল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রধানমন্ত্রী মিথ্যা মামলায় খালেদা জিয়াকে কারাবন্দী করে রেখেছেন। ভীষণ অসুস্থ খালেদা জিয়াকে কারাগারে পোকা মাকড়ে ভরা স্যাঁতস্যাতে কক্ষে রেখে জীবন বিপন্ন করার মাধ্যমে রাজনীতি থেকে দূরে সরিয়ে দিতে চান। এটি নিঃসন্দেহে শেখ হাসিনার গভীর মাস্টারপ্ল্যান।

তিনি আরও বলেন, যে দেশনেত্রী গণতন্ত্রকে মুক্ত করতে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন সেই দেশনেত্রীকে কারাগারে আটকিয়ে রাখা যাবে না। জনগণ কারাগারের লৌহ কপাট ভেঙে নেত্রীকে মুক্ত করবেই।

রিজভী বলেন, শেখ হাসিনার একটাই চিন্তা খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরাতে না পারলে, তাকে তিলে তিলে নিঃশেষ করতে না পারলে গদি রক্ষা করা যাবে না। কিন্তু, জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেই স্বপ্ন কোনোদিনই বাস্তবায়িত হতে দেবে না।

মিছিলে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সহ সভাপতি গোলাম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক মো. ইয়াসিন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: