প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

‘খালেদা জিয়ার একটা ব্যর্থতা আছে, সৎ লোক তৈরি করতে পারেনি’

কারেন্ট নিউজ বিডি   ১৯ এপ্রিল ২০১৯, ৪:১০:১৯

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার একটা ব্যর্থতা আছে যা আমি আগেও একদিন তাকে বলেছিলাম। আজকেও বলতে চাই- তা হলো তিনি তার চারপাশে নির্ভীক, সৎ, সাহসী লোক তৈরি করতে পারেননি। এই কারণে আমরা সংকট মোকাবিলা করতে ভয় পাচ্ছি। আর সরকার প্যারোলে মুক্তি নিয়ে উসকানি দেওয়ার সাহস পাচ্ছে।

শুক্রবার ( ১৯ এপ্রিল) দুপুরে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন মিলনায়তনে ‘খালেদা জিয়া তৃতীয় বিশ্বের কণ্ঠস্বর’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি একথা বলেন।বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে প্রকাশনা উৎসবের আয়োজন করে শত নাগরিক কমিটি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অনুষ্ঠানে গয়েশ্বর চন্দ্র বলেন, আজকে বিএনপি থেকে নির্বাচিতরা বলছেন, এলাকার মানুষের চাপ আছে শপথ নেওয়ার বিষয়ে। কিন্তু শুনতে চেয়েছিলাম, তারা বলবেন খালেদা জিয়া আগে মুক্ত হবেন। এরপর দলীয় সিদ্ধান্ত হলে সংসদে যাওয়ার বিষয়ে বিবেচনা করবো।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে লেখা বইয়ের প্রকাশনা উৎসবকে নানা আত্মসমালোচনায় পরিণত করেন দলটির নেতারা। পাশাপাশি তারা খালেদা জিয়ার রাজনৈতিক জীবনের সফলতাগুলো তুলে ধরেন। কেউ কেউ দলের নেতৃত্ব থেকে বৃদ্ধদের সরিয়ে দিয়ে তরুণ নেতৃত্ব তৈরি করারও পরামর্শ দিয়েছেন। এছাড়া দলের বুদ্ধিজীবীরা বলেছেন, লন্ডন থেকে আদেশ দিয়ে নয়, বিএনপির নেতাদের স্বাধীনভাবে দল চালাতে দিতে হবে।

ড. এমাজউদ্দীন আহমদের সভাপতিত্বে খালেদা জিয়া তৃতীয় বিশ্বের কণ্ঠস্বর বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ডা. জাফরুল্লাহ চৌধুরী, কবি আব্দুল হাই সিকদার, ঢাবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারউল্লাহ চৌধুরী প্রমুখ।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: