প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

দীঘিকে ডাক্তার বানাবেন বাবা, পরিচালকেরা চান নায়িকা বানাতে

কারেন্ট নিউজ বিডি   ১৯ এপ্রিল ২০১৯, ৬:১০:২৫

‘কাবুলিওয়ালা’, ‘চাচ্চু আমার চাচ্চু’ এবং ‘এক টাকার বউ’ ছবিতে অভিনয়ের জন্য শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া দীঘিকে এবার নায়িকা হিসেবে চাইছেন ঢালিউডের পরিচালকেরা।

জানা গেছে, এখনো কলেজ না পেরনো দীঘিকে চলচ্চিত্রে আনার জন্য তার পিছনে ধর্ণা দিচ্ছেন অনেক পরিচালক-প্রযোজক।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

দিঘীর বাবা সুব্রত জানান, প্রযোজক-পরিচালকরা দিঘীকে নায়িকা করে ছবি বানাতে উদগ্রীব হয়ে আছেন। এমনও পরিচালক-প্রযোজক আছেন যারা দুই বছর অপেক্ষা করবেন, কিন্তু আগেই চুক্তিপত্রে দীঘিকে দিয়ে স্বাক্ষর করিয়ে রাখতে চাচ্ছেন।

‘তবে আগে পড়াশোনা, পরে নাচাগানা’ এই নীতিতে বিশ্বাসী দীঘি লেখাপড়ার জন্য এখনই নায়িকা হিসেবে কোমর বেঁধে নামছেন না অভিনয়ে। বাবা সুব্রত বলেন, দীঘির ইচ্ছে আছে সে সিনেমায় অভিনয় করবে। বিজ্ঞাপনচিত্রেও কাজ করতে চায় সে। তবে খনকার ব্যস্ততা পড়াশোনা নিয়ে।

তিনি আরও বলেন, ওর মায়ের স্বপ্ন ছিল ডাক্তার বানাবে দীঘিকে। আমারও ইচ্ছে সেটাই। সেই স্বপ্ন যেন পূরণ হয়। কিন্তু অভিনয়ের জন্য এমন সব জায়গা থেকে ফোন আসছে যাদের সরাসরি না বলতে পারি না। কৌশলে না বলতে হচ্ছে।

প্রসঙ্গত, বেসরকারি মোবাইল অপারেটোর গ্রামীণফোনের ‘বাবা জানো আমাদের একটা ময়না পাখি আছে না’ বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে কাজ শুরু করেন ছোট্ট দীঘি।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: