For Advertisement

750px X 80px

Call : +8801911140321

তদন্ত কমিটিতে অনাস্থা পদবঞ্চিত ছাত্রলীগ নেতাদের

কারেন্ট নিউজ বিডি   ২০ মে ২০১৯, ১:৪০:৩৬

ছাত্রলীগের জটিলতা কাটছেই না। সম্মেলনের ১ বছর পর ঘোষিত সংগঠনের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির ৯৯ জনের বিরুদ্ধে নানা অপকর্মে জড়িত থাকার অভিযোগ জানায় পদবঞ্চিতরা। বিতর্কিতদের মধ্যে ১৭ জনের বিরুদ্ধে অভিযোগ আমলে নিয়েছিল ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তাদের বিরুদ্ধে প্রমাণ সাপেক্ষে ব্যবস্থা গ্রহণে বুধবার রাতে ২৪ ঘণ্টার সময় নিয়েছিল তারা। কিন্তু এখন পর্যন্ত এ বিষয়ে সিদ্ধান্ত দেয়নি সংগঠনটি।

এর ফলে পদবঞ্চিত নেতারা তদন্ত কমিটির উপর আস্থা রাখতে পারছেন না । তদন্তের কাজ শেষ করার কথা বলা হলেও বঞ্চিতরা বলছেন তাদের সঙ্গে কমিটির কেউ কোন কথা বলেনি। আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান বলছেন অনেকের বিরুদ্ধে অভিযোগের সত্যতা মেলেনি। প্রয়োজনে আবার তদন্ত করা হবে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বাংলাদেশ ছাত্রলীগের সহ- সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, তদন্ত কাজ শেষ। যাদের সঙ্গে মূলত কথা বলা দরকার, আমরা কিন্তু সবার সঙ্গে কথা বলেছি।’

এদিকে, ঢাবি’র রোকেয়া হল ছাত্রলীগের সভাপতি বিএম লিপি আক্তার বলেন, ২৪ ঘন্টা সময় নেয়ার পর অনেক সময় চলে গেছে। তদন্ত কমিটি আমার সঙ্গে ব্যক্তিগতভাবে কোনো যোগাযোগ করেনি এবং অনেকেই আছেন, যাদের সঙ্গে আমার যোগাযোগ আছে, তাদের সঙ্গেও কথা বলেনি।’

ঢাবি’র কুয়েত-মৈত্রী হল ছাত্রলীগের সভাপতি ফরিদা পারভীন বলেন, যেদিন হামলা হয়, সেদিন আমি নিজে সেখানে উপস্থিত ছিলাম। আমি নির্যাতনের সম্মুখীনও হয়েছি। কিন্তু আমার সঙ্গে কোনো যোগাযোগ করা হয়নি।

তদন্ত কমিটি সভাপতি-সাধারণ সম্পাদক প্রভাবিত দাবি করে বলা হচ্ছে পুর্ণগঠনেও তাদের আস্থা নেই।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: