প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী, ধর্ষক আটক

কারেন্ট নিউজ বিডি   ১৯ মে ২০১৯, ১১:২০:০২

দামুড়হুদায় বাগানে আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত একরামুল হক (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (১৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক একরামুল হক উপজেলার গোবিন্দপুর গ্রামের পল্টু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৪ মে) সকালে চতুর্থ শ্রেণির ছাত্রী (১১) ও দ্বিতীয় শ্রেণির ছাত্রী (৭) দামুড়হুদার পুড়াপাড়া গ্রামের কৃষকের কন্যা ও একই গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। গ্রামের বাড়ির পার্শ্ববর্তী আমবাগানে আম কুড়াতে যায়। এসময় একই গ্রামের ঘরজামাই একরামুল হক উভয়কে বাগানের পার্শ্ববর্তী হলুদ বাগানে নিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে। দ্বিতীয় শ্রেণির ছাত্রী পালিয়ে গিয়ে বাড়িতে গিয়ে সব কিছু খুলে বলে। এসময় বাড়ির লোকজন ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়। পরে গ্রামে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে শুক্রবার রাতে পরিবারের পক্ষ থেকে দামুড়হুদা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শনিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে শিশুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করে ২২ ধারায় বিজ্ঞ আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়। এদিকে বেলা ১১টার দিকে মডেল থানার সেকেন্ড অফিসার শেখ রাজিব আল রশিদ গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারে ধর্ষক একরামুল হক তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গবিন্দপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে। দামুড়হুদা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: