প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঐতিহাসিক প্রথম শিরোপা নিয়ে দেশে ফিরেছেন মাশরাফি

কারেন্ট নিউজ বিডি   ১৯ মে ২০১৯, ১২:২০:৫০

চার বছর পর আবারও শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ক্রিকেট। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দ্বাদশতম এ আসর বসছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে। ৩০ মে লন্ডনের ওভালে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের। ৩০ মে থেকে শুরু হওয়া এ বিশ্বকাপ ১৪ জুলাই পর্যন্ত চলবে। এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন হয়েডাবলিন থেকে লন্ডনে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল।দলের সাথে লন্ডন না গিয়ে দেশে ফিরেছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সঙ্গে নিয়ে এসেছেন সেই ঐতিহাসিক শিরোপা।

শনিবার(১৮ মে) রাত সাড়ে ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন মাশরাফি। তার সঙ্গে এসেছেন দলের আরো তিন সদস্য। তাদেরকে অভ্যর্থনা জানান বিসিবি পরিচালক জালাল ইউনুস, ইসমাইল হায়দার মল্লিক, মাহবুবুল আনাম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও ছিলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আগেই জানা গিয়েছিল, ত্রিদেশীয় সিরিজ শেষে দেশে ফিরবেন মাশরাফি।দেশে এসে তিনদিন বিশ্রামে থাকবেন অধিনায়ক। আগামী ২৬ মে পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এর আগেই দলের সঙ্গে যোগ দেবেন মাশরাফি।

মাশরাফির সঙ্গে দেশে ফিরেছেন তাসকিন আহমেদ, ইয়াসির রাব্বি ও নাঈম হাসান। ফরহাদ রেজা রোববার সকালের ফ্লাইটে দেশে ফিরবেন। আর তামিম ইকবাল আয়ারল্যান্ড থেকে দুবাই যাচ্ছেন। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ২৩ মে দলের সঙ্গে যোগ দেবেন দেশসেরা ওপেনার।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: