প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

পাঁচ হাজার ইয়াবাসহ সাবেক বিডিআর দম্প‌তি আটক

কারেন্ট নিউজ বিডি   ৭ সেপ্টেম্বর ২০১৯, ১:১০:৫৩

গাজীপুরের টঙ্গীতে ইয়াবা ও ফেনসিডিলসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫ হাজার পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদেরকে টঙ্গীর দত্তপাড়া মো. শাহাদাত হোসেনের বাড়ি থেকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- সাবেক বিডিআর এর সিপাহী মো. মেহেদী হাসান (৩৪) ও লক্ষী বেগম (৩৮)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশ জানায়, শুক্রবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া এলাকায় দু‘জন মাদক ব্যবসায়ী একটি ঘরে অবস্থান করছে জানতে পেরে টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল ফোর্সসহ অভিযান চালায়। এসময় তাদের হেফাজত থেকে ৫ হাজার পিস ইয়াবা, ২৫০ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল জানান, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্দেশে গোপন সংবাদে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিলসহ সাবেক বিডিআর এর সিপাহী হিসেবে কর্মকর্তা মো. মেহেদী হাসান (৩৪) ও লক্ষী বেগমকে (৩৮) আটক করা হয়। তারা দু‘জনই স্বামী-স্ত্রী এক সাথে দত্তপাড়া মো. শাহাদাত হোসেনের বাড়িতে ভাড়া থাকতো।

শুভ মন্ডল আরো জানায়, গত ২০১১ সালে মো. মেহেদী হাসান বিডিআর সিপাহী হিসেবে কর্মরত ছিল। বিডিআরে কর্মরত অবস্থায় তাকে মাদকসহ আটক করে মামলা দায়ের করে। পরে, তার চাকরি বিচ্যুতি হয়। এরপর থেকে সে মাদকের পাইকার হিসেবে টঙ্গীতে পরিচিত।

এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ৫ হাজার পিস ইয়াবা, ২৫০ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রীকে আটক করে থানায় একটি মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। তাছাড়াও, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারে নিদের্শে মাদকের অভিযান অব্যাহত রয়েছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: