প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ফেনীতে ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

কারেন্ট নিউজ বিডি   ৮ সেপ্টেম্বর ২০১৯, ৫:৫০:৩৮

ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের বটতলা এলাকায় রোববার দুপুরে অভিযান চালিয়ে ৯শ ৮৩ বোতল ফেনসিডিলসহ মো. তানভীর আহম্মেদ (৩১) নামের মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনীর ধর্মপুর সীমান্তবর্তী এলাকা হতে বিপুল পরিমান মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচারের উদ্দেশ্যে বটতলীর মোড়ে অবস্থান করছে। র‌্যাব-৭ এর একটি দল বটতলীর মোডে অবস্থিত মো. শাহিন (৩২) এর চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মুন্সিগঞ্জ জেলার লোহজং উপজেলার রাতগাঁও গ্রামের মৃত হামিদ শেখের ছেলে মো. তানভীর আহম্মেদকে আটক করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এসময় তল্লাশি করে প্লাস্টিকের বস্তার ভিতর লুকানো ৯শ ৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯ লাখ ৮৩ হাজার টাকা। আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: