প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

‘অনুরাগীদের ওপর আমার কোনও রাগ নেই’

কারেন্ট নিউজ বিডি   ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫০:৫১

ব্রাজিলীয় তারকা নেইমার অনেক চেষ্টা করেছিলেন দলবদলের বাজারে ক্লাব বদলাতে। ফিরে যেতে বার্সেলোনায়। যা দেখেই ক্ষুব্ধ পিএসিজি’র সমর্থকরা।

অনুরাগীদের রাগের কারণটা বুঝতে পারছেন নেইমার। তাই বলেছেন, ‘এমন অনেক স্টেডিয়ামে খেলেছি, যেখানে গ্যালারি থেকে আমাকে কটাক্ষ করা হয়েছে। মন খারাপ লাগে। তবে বুঝে গিয়েছি, এখন থেকে অ্যাওয়ে ম্যাচের আবহ পাব সব খেলায়। একটা কথা স্পষ্ট করে বলতে চাই, অনুরাগীদের ওপর আমার কোনও রাগ নেই। আমি পিএসজি’র বিরোধীও নই।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, তবে সবাই জানেন, আমি পিএসজি ছাড়তে চেয়েছিলাম। একটা চাকরি মনের মতো না হলে, লোকে অন্য চাকরি খোঁজে। কিছু ব্যক্তিগত সমস্যা আছে। তাই ক্লাব ছাড়তে চেয়েছিলাম।

ব্যক্তিগত সমস্যাটা যে কী তা অবশ্য খুলে বলেননি নেইমার। তবে তিনি বলেছেন, ‘পিএসজি আর বার্সার মধ্যে আলোচনার সময় ঠিক কী ঘটেছিল, সেটা প্রকাশ্যে বলা যাবে না। যা ঘটেছে লোকে দেখেছে। এবার সামনের দিকে তাকানোর সময় হয়েছে। আমি কারও কাছে কিছু লুকাইনি। যথাসাধ্য চেষ্টা করেছিলাম ক্লাব বদলানোর। তবে এখনও আমি পিএসজি’র। তাই এই ক্লাবের হয়ে সেরাটাই দেব।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: