For Advertisement

750px X 80px

Call : +8801911140321

স্পা’র ২ পুরুষ রিমান্ডে, ১৬ নারী কারাগারে

কারেন্ট নিউজ বিডি   ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৭:৩০:৫১

মানবপাচারের মামলায় লাইফ স্টাইল স্পা থেকে গ্রেফতার রুহে আলমের তিনদিন এবং ম্যাংগো স্পার আসাদুজ্জামানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে গুলশানের কয়েকটি স্পা সেন্টার থেকে গ্রেফতার ১৬ নারীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) গুলশান থানায় দায়ের হওয়া মামলার তদন্তকারী কর্মকর্তা আসাদুজ্জামানের সাত দিন ও রুহে আলমের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। অপরদিকে আসামিদের আইনজীবীরা রিমান্ড বাতিল চান। দুপক্ষের শুনানি শেষে আদেশ দেন ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আদালত আসাদুজ্জামানের দুই দিন ও রুহে আলমের বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া ম্যাংগো স্পার মাহফুজা সাথী জামিন চাইলে আদালত তা না-মঞ্জুর করেন।

এছাড়া গুলশান থানার মানবপাচারের পৃথক তিন মামলায় তিনটি স্পা সেন্টারের ১৬ জন নারীকে আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলো রেসিডেন্ট সেলুন অ্যান্ড স্পার সাদিয়া, রুমানা আক্তার, হিরা মনি, মমতাজ বেগম ও লাকি আক্তার মিম; লাইফ স্টাইল স্পার লিলি রেমা, সাহিদা, হাওয়া আক্তার, শারমিন আক্তার, মাধবী চিরং, কলি হক, সুমা সাংমা, টিনা খাতুন, রুবি ও লাকি এবং ম্যাংগো স্পার মাহফুজা সাথী।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: