প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ছাত্রদলের ওপর হামলার ঘটনা তাদের অন্তর্কোন্দলের ফল: জয়

কারেন্ট নিউজ বিডি   ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৪:১০:৫৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা তাদের অন্তর্কোন্দলের ফল বলে দাবি করেছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আল নাহিয়ান খান জয় বলেন, হামলার ঘটনায় ছাত্রলীগের কেউ জড়িত ছিলো কিনা তা আমরা খতিয়ে দেখছি। তবে এই হামলা যদি সাধারণ শিক্ষার্থীরা করে থাকে তবে তাদের বিচারের ভার বিশ্ববিদ্যালয় প্রশাসনের ওপর।

সোমবারের ওই হামলার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যলয় শাখা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো. শাহনেওয়াজ, সহ-সাংগঠনিক সম্পাদক জাকিরুল ইসলাম শাহীন, ডাকসুর এজিএস প্রার্থী মো. খোরশেদ আলম সোহেল, জিয়া হল শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, শহীদুল্লাহ হলের জিএস প্রার্থী মাহবুবুল আলম শাহীন, সূর্যসেন হল শাখার যুগ্ম আহ্বায়ক ফিরোজ আলম, আতাউর রহমান, খন্দকার ফাহিম, সাগর রহমান ও কর্মী শাহ আলম চৌধুরীসহ ছাত্রদলের বেশকিছু নেতাকর্মী মারাত্মকভাবে আহত হন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনজন সাংবাদিকও মারধরের শিকার হন।

এদিকে হামলার ঘটনায় ছাত্রলীগকে দায়ী করে বিচারের দাবি জানিয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল ১০টার দিকে মধুর ক্যান্টিনে আসেন ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতাকর্মীরা। তারা ঢাবির প্রক্টরের সঙ্গে দেখা করে প্রতিবাদলিপিও পেশ করেছন।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রক্টর গোলাম রাব্বানী জানান, অভিযোগের বিষয়বস্তু দেখে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী তদন্ত সাপেক্ষে আমরা ব্যবস্থা নেবো।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: