প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

বৃষ্টি বাধায় টসে বিলম্ব

কারেন্ট নিউজ বিডি   ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৬:১০:২৬

আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টি বাঁধায় এখনো টস হতে পারেনি। টস হতে দেরী হওয়ায় খেলা শুরু হতেও দেরী হবে।

চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের শুরুটা হয়েছিল বৃষ্টি দিয়ে, টুর্নামেন্টের শেষটাও হচ্ছে বৃষ্টি দিয়েই। মঙ্গলবার সিরিজের ফাইনালে মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশ এবং আফগানিস্তানের।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

দুই দলের শিরোপা জয়ের লড়াইয়ে মাঠে নামার আগেই বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। সন্ধ্যা সাড়ে ছয়টা বাজে খেলা শুরু হওয়ার কথা থাকলেও বিকেল ৫টা থেকেই বৃষ্টি পরছে মিরপুরের শের এ বাংলা জাতীয় স্টেডিয়ামে।

এই মুহূর্তে উইকেট কাভার দিয়ে ঢেকে রাখা হয়েছে। বৃষ্টি নামার আগে মাঠে এসে পৌঁছেছেন দুই দলের ক্রিকেটাররা। বাংলাদেশ দলের হয়ে কিছু সময় মাঠে একাই অনুশীলন করেছেন মুশফিকুর রহিম।

সে সময় রেঞ্জ হিটিং এবং রিভার্স সুইপ অনুশীলন করেন এই ডানহাতি ব্যাটসম্যান। মুশফিক মাঠে নামার ১০ মিনিটের মাথায় বৃষ্টি শুরু হলে ড্রেসিং রুমে ফিরে যান। আবহাওয়ার পূর্বাভাসে বৃষ্টির শঙ্কা আছে সন্ধ্যা সাড়ে ছয়টার পরও। শেষ পর্যন্ত খেলা না হলে কিংবা ফলাফলে পৌঁছানো না গেলে যৌথভাবে বিজয়ী হবে দুই দল।

কারণ এই ম্যাচের জন্য নেই কোনো রিজার্ভ ডে। মঙ্গলবার সকাল থেকেই আকাশ ছিল মেঘলা, হয়েছে বৃষ্টিও। মাঝে প্রায় ঘন্টা দুইইয়েক বৃষ্টি থেমে থাকলেও বিকেল ৫টায় আবারও শুরু হয় বৃষ্টি।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: