প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

আ.লীগ লুটেরা সরকার, ঘরে ঘরে ক্যাসিনোর জোয়ার: ফখরুল

কারেন্ট নিউজ বিডি   ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৮:৩০:৪৯

মঞ্চে বক্তব্য দিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সংগৃহীত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জনবিরোধী ও লুটেরা সরকার। এরা ক্ষমতায় থাকলে দেশের সার্বভৌমত্ব থাকবে না। তারা (আওয়ামী লীগ) বড়াই করে বলে বাংলাদেশ না-কি উন্নয়নের রোল মডেল। অথচ এখন ঘরে ঘরে ক্যাসিনোর জোয়ার বইছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের রেজিস্ট্রার মাঠে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে মহানগর বিএনপি আয়োজিত বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, রাত থেকে তিনবার মঞ্চ ভাঙা হয়েছে। তারপরও সিলেটের মানুষের সাহসিকতায় জনসভা হয়েছে। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার জন্য আজকে এই সভা করছি। এই সভা ব্যর্থ করতে ১৬ জনকে বন্দি করা হয়েছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, আপনারা যদি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চান, তাহলে আন্দোলনের জন্য প্রস্তুত হন। ঐক্য বদ্ধ হয়ে লড়াই করার জন্য প্রস্তুত হন।

তিনি বলেন, ক্যাসিনো অভিযানে যেই ধরা পড়ছে, তাকেই বলা হচ্ছে বিএনপির লোক। যুবলীগ চেয়ারম্যান বলেছেন, তার নেতাকর্মীরা অপকর্ম করেছেন, পুলিশ প্রশাসন ১২ বছর কী করছিল।

বিচার ব্যবস্থাকে সম্পূর্ণ দলীয়করণ করেছে অভিযোগ করে তিনি বলেন, বিচারব্যবস্থাকে তারা রাজনৈতিক প্রয়োজনে ব্যবহার করছে। প্রশাসনকে সম্পূর্ণ দলীয়করণ করেছে।

সরকার বিদ্যুতের দাম বাড়াচ্ছে, গ্যাসের দাম বাড়াচ্ছে, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়াছে। বিদেশি কেউ বিনিয়োগ করছে না। কারণ এটা একটা লুটেরা দেশ। তারা মেগা প্রজেক্টের নামে মেগা লুট করছে। ১১ লাখ রোহিঙ্গা দুই বছর হয়ে গেল, একজনকেও ফেরত পাঠাতে পারল না। তাদের কূটনৈতিক তৎপরতা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে, বললেন ফখরুল।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকীর পরিচালনায় বক্তব্য দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এমএ হক, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: